WB 907 OMR CASE- ৯০৭টি বিকৃত উত্তরপত্র (ওএমআর শিট) উদ্ধার! ফের চাকরি বাতিল হবে? very big news

0
188

WB 907 OMR CASE– এই মুহূর্তে একটি খুবই বড় খবর সামনে আসছে রাজ্যে শিক্ষক নিয়োগ সংক্রান্ত মামলা থেকে! আজকে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এজলাসে শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়েছে এমন একটি মামলা উঠেছিল! আজকে বিচারপতি বিকৃত OMR শিট প্রকাশ নিয়ে কমিশনের অবস্থান জানাতে চান! তিনি নির্দেশ দিয়েছেন কমিশন ঐ উদ্ধার হওয়া ৯০৭ টি বিকৃত উত্তরপত্র (OMR SHEET) নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করুন! বৃহস্পতিবার বিচারপতি মন্তব্য করেন, SSC গ্রুপ সি, গ্রুপ ডি, নবম-দশমের বিকৃত OMR শিট প্রকাশিত হয়েছে আগেই, এবার একাদশ-দ্বাদশেরও বিকৃত OMR শিট প্রকাশ হোক। এমনটাই চায় কলকাতা হাইকোর্ট।

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে ২০১৬ সালের একাদশ-দ্বাদশ শ্রেণির নিয়োগ পরীক্ষার উত্তরপত্র এবং বিস্তারিত মেধাতালিকা প্রকাশের আবেদন জানিয়েছেন মামলাকারী। বৃহস্পতিবার এই বিষয়ে স্কুল সার্ভিস কমিশনের বক্তব্য জানতে চেয়েছেন বিচারপতি।

WB 907 OMR CASE

WB 907 OMR CASE
WB 907 OMR CASE

মামলাকারীর আইনজীবী বক্তব্য, ২০১৬ সালের একাদশ-দ্বাদশ শ্রেণির নিয়োগ প্রক্রিয়ায় প্রায় ৫,৫০০ জনকে নিয়োগ পত্র দিয়েছিল WBSSC! নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে ৯০৭টি বিকৃত উত্তরপত্র (OMR) উদ্ধার করে সিবিআই। তার মধ্যে ১৩৮ জন ছিলেন ওয়েটিং লিস্টে।

মামলাকারীর বক্তব্য, CLASS 11-12(একাদশ-দ্বাদশের) বিস্তারিত তথ্য-সহ প্যানেল বা মেধাতালিকা প্রকাশ পেলে কারা, কী ভাবে, কোথায় চাকরি পেয়েছেন, তা পরিষ্কার হয়ে যাবে। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এই নিয়ে স্কুল সার্ভিস কমিশনকে(SSC) তাদের অবস্থান জানাতে নির্দেশ দিয়েছেন।আগামীকাল অর্থাৎ শুক্রবার ফের এই মামলাটি উঠবে, সেখানেই স্কুল সার্ভিস কমিশনকে(WBSSC) তাঁদের বক্তব্য পেশ করতে হবে! অপর দিকে ক্লাস ১১-১২ এর শিক্ষক নিয়োগের সিবিআই মামলাটি আগামীকাল সুপ্রিমকোর্টে উঠছে, সেই দিকেও আমাদের নজর থাকবে! আরও বিস্তারিত আপডেট পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here