SSC কে বেতন বন্ধের নির্দেশ-WB Group D Recruitment Court Case updates 2021

0
41

WB Group D Recruitment Court Case updates:- এই মুহূর্তে গ্রুপ ডি নিয়োগ নিয়ে একটি গুরুত্বপূর্ণ আপডেট সামনে এসেছে। এসএসসি জানিয়েছে যে তাঁরা ঐ ২৫ জনকে নিয়োগ দেয়নি। কোর্ট ঐ ২৫ জনের নাম,ঠিকানা সহ হলফনামার নির্দেশ। সঙ্গে তাঁদের অবিলম্বে বেতন বন্ধের নির্দেশ।

WB Group D Recruitment Court Case updates

সব ক্ষতিয়ে দেখে এসএসসি আজ আদালতকে জানায় যে,SSC বা ৫ মূল টি রিজিনাল অফিস ঐ নিয়োগ পত্র দেয় নি! কোর্ট এই কথা শুনে এসএসসি কে আগামী কাল দুপুর ২ টার মধ্যে হলফনামা পেস করতে নির্দেশ দেয়। কোর্ট জানতে চায় কোন দালাল চক্রের মাধ্যমে এই নিয়োগ হয়েছে ? দরকার পরলে আদালত সেই তথ্য বের করবে বলে জানা গিয়েছে।

WB_Group_D_Recruitment_Court_Case_updates
KOLKATA-HIGH-COURT

WB Group D Recruitment Court Case updates:- এই রকম জাল নথি নিয়ে যে বা যারা স্কুলের গ্রুপ ডি পদে নিয়োগ পেয়েছে তাঁদের বেতন অবিলম্বে বন্ধের জন্য ডিআই দেরকে নির্দেশ। হলফনামা পেলে কিভাবে এই জালিয়াতির তদন্ত হবে সেই নির্দেশ দেবে আদালত আগামীকাল বলে খবর।

এই মাত্র পাওয়া খবর ঐ ২৫ জনের সঙ্গে আরও ৫০০ জনের appointment letter কোর্টে জমা দেওয়া হল। আগামী কাল ফের দুপুর 2 টোর সময় পরবর্তী শুনানি হবে…

কোর্টের অর্ডার কপির জন্য আমরা অপেক্ষা করছি{WB Group D Recruitment Court Case updates}, অর্ডার পেলে সেটা এখানে পেস করা হবে।

“SSC ঘুঘুর বাসা ভাঙতে চায় হাইকোর্ট! সিস্টেমের খোলনলচে বদল দরকার বিচারপতি
গ্রুপ ডি নিয়োগ অনিয়মে তদন্তে কে? কাল জানাবে হাইকোর্ট।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here