WB Primary Recruitment 2011 to 2022- ED-র স্ক্যানারে প্রাইমারি টেট! চাওয়া হল নথি!২০১১ সাল থেকে আজ পর্যন্ত TET! very big news

2
82

WB Primary Recruitment- এই মুহূর্তে সবচেয়ে বড় খবর! এবার ED-র স্ক্যানারে ২০১১ সাল থেকে হয়ে যাওয়া সকল প্রাইমারি টেট! আজকে প্রাইমারি বোর্ডের তরফ থেকে একটি নোটিশ সমস্ত ডিপিএসসি দের উদ্দেশ্যে পাঠানো হয়েছে সেখানে জেলা প্রাথমিক শিক্ষা সংসদগুলির কাছ থেকে ১ সেপ্টেম্বরের মধ্যে এই সংক্রান্ত তথ্য চেয়ে পাঠিয়েছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

ভাইরাল খবর অনুসারে, ২০১১ সাল থেকে আজ পর্যন্ত পাওয়া সব (WB Primary Recruitment) চাকরি রয়েছে ইডির স্ক্যানারে। তাই টেটের মাধ্যমে নিয়োগের সব নথি খতিয়ে দেখতে চান ইডির তদন্তকারী আধিকারিকরা। এর জন্য প্রাথমিক শিক্ষা পর্ষদের কাছে জরুরি ভিত্তিতে সেই সব নথি চেয়েছে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, ED।

WB_Primary_TET_Certificate_Portal
WB Primary TET

WB Primary Recruitment

সূত্রের খবর, ইডির জয়েন্ট ডিরেক্টর ও ডেপুটি ডিরেক্টরের তরফ থেকে এই সংক্রান্ত তথ্য তলব করা হয়েছে প্রাথমিক পর্ষদকে। প্রাথমিক পর্ষদ সেই মোতাবেক পদক্ষেপও শুরু করে দিয়েছে ! প্রাথমিক শিক্ষা পর্ষদ, জেলা প্রাথমিক শিক্ষা সংসদগুলির (DPSC) কাছ থেকে ১লা সেপ্টেম্বরের মধ্যে এই সংক্রান্ত তথ্য চেয়ে পাঠিয়েছে ! ২০১১ সাল থেকে আজ অব্দি টেটের মাধ্যমে যাঁরা চাকরি (WB Primary Recruitment ) পেয়েছেন, তাঁদের রোল নম্বর থেকে শুরু করে কোন স্কুলে তাঁদের নিয়োগ হয়েছে, সেই সব তথ্য খতিয়ে দেখতে চাইছে ইডি বলে খবর!

যদিও এর আগেও একবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, ED ২০১৭ সালে থেকে ২০২২ সাল পর্যন্ত (WB Primary Recruitment ) প্রাইমারি শিক্ষক নিয়োগের তথ্য তলব করেছিল!

নোটিশে কি কি তথ্য তলব করা হয়েছে!

WB_Primary_Recruitment
WB_Primary_Recruitment
SI.Name of the CandidateTET
Roll
No.
Fathers’
Name
CategoryAddress
of the
Candidate
Mobile
No.
Email ID
of the
Candidate
Allotted
School
Year of
Recruitment
           
WB Primary Recruitment

2017 টেটের 6টি প্রশ্ন ভুল! অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে! আজকেই পর্ষদ ঘোষণা করবে!- Click Here To read this news

আজকের এই খবরের নোটিশটি ডা উ ন লোড করতে হলে- এখানে ক্লিক করুন

2 COMMENTS

  1. 18লক্ষ থেকে 22 লক্ষ টাকা নিয়ে দালালবাজেরা মমতা ব্যানার্জির সরকারের শুরুর সময়কাল থেকে কিছু জনকে চাকুরি দিয়েছে এবং অনেক চাকুরিপ্রার্থিকে ঠকিযেছে।যারা চাকুরিতো দুরহস্থ ,আসল টাকাটাই ফেরত পাচ্ছে না। টাকার জন্য ঐ দালালদের দুযারে দুযারে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছে। দালালরা শোনাচ্ছে,কালীঘাট-নবান্ন – বীরভূম চ্যনেল টাকা নিয়ে ফেরত দিচ্ছে না। কালিঘাটের মমতা,অভিষেক/নবন্নের-পার্থ,ব্রাত্য,সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিক/বীরভূমের-মানিক,বিভাস আর ও নাকি অনেকে। কিছু প্রাইভেট পি টি টি আই কলেজের মালিকরা এই চক্রের সঙ্গে অত্প্রত্ভাবে জড়িত । এছাড়া ও বিধায়ক,সাংসদ,পর্ষদের সভপতিরাও দালালি করেছে। ইডির কাছে সেই সুরাহা চাইছে রাজ্যবাসী।বেনিয়মের চাকুরি ছাড়িয়ে নেওয়া হোক। ফ্রডদের ধরে অসহায় চাকুরি প্রার্থীদের টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here