স্কুল ছুটি দেওয়ার কথা ভাবছে সরকারও ,৩১শে পর্যন্ত রাজ্যে বন্ধ সব খেলা

0
256

শুক্রবার নবান্ন সভাঘরে সব ক্রীড়া সংগঠনের সঙ্গে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে একাধিক বিষয় নিয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত উঠে আসে। 

৩১ মার্চ পর্যন্ত রাজ্যে কোনও খেলা নয়।শুক্রবার নবান্ন সভাঘরে এই সিদ্ধান্ত  নিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়।তিনি বলেন  ‘কেন্দ্রীয় সরকার নির্দেশিকা জারি করে বলেছে, কোনও ধরনের জমায়েত করা যাবে না। করোনা ভাইরাস থেকে সকলকে সতর্ক থাকতে হবে।’ তবে পরবর্তী বৈঠক করা হবে ৩০ই মার্চ । সেই দিন আবার পরবর্তী রূপরেখা তৈরি করা হবে।

আবার মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় বন্ধ করা নিয়ে বেশ উৎকণ্ঠা প্রকাশ করেছেন।এখনই রাজ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা নিয়ে সরকার কোনও সিদ্ধান্ত না নিলেও,খুব তাড়াতাড়ি এই বিষয়ে একটি সিদ্ধান্ত  উঠে আসতে পরে বলে জানা গিয়েছে।

সাউথ পয়েন্ট স্কুল এবং অ্যামিটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা কার্যত বন্ধ।বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সব ক্লাসও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। হোস্টেল খালি করতে নির্দেশও দিয়েছে বিশ্বভারতী ।

WhatsApp Image 2020 03 13 at 9.55.20 PM

স্কুল চলা নিয়ে উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রী বলেন, স্কুল নিয়ে আমি চিন্তিত। কিন্তু পরীক্ষা চলায় বন্ধ করতে পারছি না। একবার ভাবছি বন্ধ করে দেব। আবার ভাবছি, পরীক্ষা রয়েছে কী হবে? তিনি জানান জে,এই সময়ে বাচ্চাদের পতি বেশি করে নজর রাখতে হবে।

সব মিলিয়ে এটা পরিষ্কার যে,এই পরিস্থিতি যদি স্বাভাবিক না হয়ে উঠে তা হলে দু এক দিনের মধ্যে স্কুল ছুটি নিয়ে রাজ্য সরকার সিদ্ধান্ত  নিতে পারে। 

  • 20200228 170155সাউথ পয়েন্ট স্কুল এবং অ্যামিটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা কার্যত বন্ধ।বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সব ক্লাসও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। হোস্টেল খালি করতে নির্দেশও দিয়েছে বিশ্বভারতী ।
  • সব মিলিয়ে এটা পরিষ্কার যে,এই পরিস্থিতি যদি স্বাভাবিক না হয়ে উঠে তা হলে দু এক দিনের মধ্যে স্কুল ছুটি নিয়ে রাজ্য সরকার সিদ্ধান্ত  নিতে পারে। 

 

CLICK HERE TO READ DA NEWS

CLICK HERE FOR PAY COMMISSION SALARY CALCULATORS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here