[PDF] WB Schools summer vacation extend again- ফের অতি গরমের জন্য স্কুলের ছুটি বাড়লো! স্কুল ৫ এবং ৭ তারিখে খুলছে না!

0
90

WB Schools summer vacation extend againঃ- আজকে নবান্নে রাজ্য সরকারি কর্মচারীদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক করেন! বৈঠক শেষে তিনি জানান অতিরিক্ত গরমের জন্য,সমস্ত স্কুলেr গরমের ছুটি বাড়ানো হলো ! ৫ এবং ৭ তারিখের পরিবর্তে রাজ্যে সমস্ত স্কুল খুলবে আগামী ১৫ই জুন থেকে। এখানে ক্লিক করে নোটিশটি ডাউনলোড করে নিতে পারবেন!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, যেহেতু ফের নতুন করে রাজ্য তাপপ্রবাহের সম্ভাবনা রয়েছে, সেই কারণেই গরমের ছুটি বাড়ানো হল৷ নতুন সিদ্ধান্ত অনুযায়ী, গরমের ছুটি শেষে ১৫ জুন থেকে সরকারি-বেসরকারি স্কুল খুলবে৷

WB Schools summer vacation extend again

গতকালেই শিক্ষা দপ্তর নোটিশ জারি করে জানিয়েছিল স্কুল প্রাথমিকের ক্ষেত্রে ৭ই এবং মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের ক্ষেত্রে ৫ই জুন খুলবে! কিন্তু এর পর বিভিন্ন মহল থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছিল ! কারণ জুন মাসের প্রথম সপ্তাহে তীব্র তাপ প্রবাহের সতর্ক বার্তা রয়েছে! এর মাঝে কি করে স্কুল খোলা উচ্চিৎ ? তাই আজকে মুখ্য মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন যে ৫ এবং ৭ তারিখের পরিবর্তে আরও ১০ দিন বাড়িয়ে স্কুল ১৫ই জুন খোলা হবে !

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,‘তাপপ্রবাহের কারণে ছুটি আরও ১০ দিন বাড়ানো হচ্ছে। এছাড়া আবহাওয়া দফতর জানিয়েছে, গরম এখনও থাকছে। তাই আমরা ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’ বিস্তারিত আপডেট আসছে নোটিশ সহ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here