WB Teachers Recruitment Case 2022-এডমিট কার্ড উদ্ধার!শিক্ষক নিয়োগের এডমিট কার্ড প্রাক্তন শিক্ষা মন্ত্রীর বাড়িতে! উচ্চ প্রাথমিক!,very big news

0
20

This Post Contents

WB Teachers Recruitment Case-এই মুহূর্তে রাজ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ আপডেট সামনে এসেছে । এই মুহূর্তের একটা ব্রেকিং নিউজ সামনে এসেছে,আপনারা গতকাল থেকে দেখছেন যে এসএসসি শিক্ষক নিয়োগ মামলা নিয়ে বেশ কিছু জায়গায় তল্লাশি চালিয়েছে ইডি। সেখান থেকে বিপুল পরিমাণে টাকা উদ্ধার হয়েছে! কিন্তু আজকে খবর সামনে এসেছে যে ওর সঙ্গে বেশ কিছু নথি উদ্ধার করা হয়েছে!

ঐ নথি মূলত শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড! যতদূর খবর পাওয়া গিয়েছে শিক্ষক নিয়োগের এডমিট কার্ড উদ্ধার করা হয়েছে , প্রাক্তন শিক্ষামন্ত্রী বাড়ি থেকে।

WB Teachers Recruitment Case


আজকে যে খবরটি সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে , বেশ কিছু শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার জন্য সুপারিশপত্র বিভিন্ন জেলা থেকে প্রাক্তন শিক্ষামন্ত্রীর কাছে পাঠানো হয়েছিল ! তার জন্য একটি লিস্ট এবং তার সঙ্গে ওই শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার এডমিট কার্ডও পাওয়া গিয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীর বাড়ি থেকে ! ইডি ঐ নথি উদ্ধার করেছে সেখান থেকে বলে খবর সামনে ! ইতিমধ্যে স্কুল সার্ভিস কমিশনের বিভিন্ন নিয়োগ প্রক্রিয়ার এখন সিবিআই এর তত্ত্বাবধানে রয়েছে, যেমন রয়েছে গ্রুপ সি, গ্রুপ ডি ,ক্লাস নাইন-টেন, ইলেভেন -টুয়েলভ ।

WB_Teachers_Recruitment_Case
WB Teachers Recruitment Case{file image}

কলকাতা হাইকোর্টে ঐ সমস্ত নিয়োগ প্রক্রিয়া নিয়ে মামলাও চলছে। এবার যে নতুন খবরটি সামনে এসেছে সেটা আরও ভয়ঙ্কর বলে আমরা মনে করছি ! কারণ সেটা হচ্ছে যে বেশ কিছু চাকরিরপ্রার্থীর সুপারিশপত্র পাওয়া গেছে ঐ তল্লাসিতে বলে খবর সামনে এসেছে। খবরে উঠে এসেছে প্রায় আটচল্লিশ জন চাকরি প্রার্থীর এডমিট কার্ড প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে পাওয়া গিয়েছে !!

WB_Teachers_Recruitment_Case
WB_Teachers_Recruitment_Case

ওই ৪৮ টি এডমিট কার্ড মূলত উচ্চ প্রাথমিকের শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। কিভাবে এই এডমিট কার্ড এখানে এলো বা কোথা থেকে এলো সেই নিয়ে অনুসন্ধান চলছে । এই নিয়ে জেলাতেও অনুসন্ধান চালাতে পারে ইডি বলে খবর রয়েছে । যে অ্যাডমিট কার্ডগুলো সুপারিশ হিসেবে পাঠানো হয়েছিল , সেখানে প্রায় ৪৮ জনের নামের লিস্টের রয়েছে । তাঁদের সঙ্গে ওই এডমিট কার্ডগুলো উদ্ধার করা হয়েছে বলে খবরে উঠে এসেছে । এই নিয়ে আরো বিস্তারিত খবর আপডেট দেখতে এখানে ক্লিক করুন , { WB Teachers Recruitment Case} উচ্চ প্রাথমিকে বা এসএসসি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া জন্য আরও আপডেট করতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here