WBSCC Court Case-একই দিনে একে একে সরে দাঁড়ালেন ৩ বিচারপতি!এসএসসি কাণ্ডে বেনজির জট!,very big 2022

0
24

WBSCC Court Case-এই মুহূর্তে বড় খবর ,একই দিনে একে একে সরে দাঁড়ালেন ৩ বিচারপতি!এসএসসি কাণ্ডে বেনজির জট!সিঙ্গল বেঞ্চের লাগাতার ‘বিস্ফোরণ’, সরে দাঁড়াল ডিভিশন বেঞ্চের পর পর তিন বিচারপতি! এই ডিভিশন বেঞ্চের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তুলে সরব হয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

WBSCC Court Case

আজকেএকই দিনে একে একে সরে দাঁড়ালেন ডিভিশন বেঞ্চের ৩ বিচারপতি এসএসসির ১০টি বিচারধীন মামলা থেকে! প্রথমেই আজকে সকালে WBSCC এর গ্রুপ ডি, গ্রুপ সি, এসএসসি নবম-দশম নিয়োগ সংক্রান্ত প্রায় ১০টি বিচারধীন মামলা থেকে সরে দাঁড়ান বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চ! এর পর এই সংক্রান্ত মামলা গুলো যায় বিচারপতি টি এস শিবজ্ঞানমের ডিভিশন বেঞ্চে। পরে দুপুর ২ টার সময় বিচারপতি টি এস শিবজ্ঞানমের ডিভিশন বেঞ্চে এই মামলা থেকে নিজেকে সরিয়ে নেন।

WBSCC_Court_Case
WBSCC Court Case

এর পর এই মামলা যায় বিচারপতি সৌমেন সেনের ডিভিশন বেঞ্চে। তিনিও নিজের কিছু অন্য মামলা থাকায় এই সমস্ত এসএসসির মামলা থেকে সরে দাঁড়িয়েছেন। এই অবস্থায় ঐ মামলা গুলো ফের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের বেঞ্চে চলে যায়।

যখন একে একে প্রায় সকল বিচারপতি ঐ মামলা থেকে নিজেদের সরিয়ে নেন তখন নিরুপায় হয়ে ৫ এসএসসির আধিকারিক প্রধান বিচারপতির দ্বারস্থ হন ।এসএসসি কর্তার আইনজীবীরা আজকেই মামলা শুনতে আর্জি জানায় কোর্টে। এরপর মামলাটি প্রধান বিচারপতি পাঠিয়ে দেন বিচারপতি সৌমেন সেনের ডিভিশন বেঞ্চে। কিন্তু বিচারপতি সৌমেন সেন জানিয়ে দিয়েছেন, তিনিও এই মামলা শুনতে পারবেন না। কারণ, তাঁর নিজস্ব কিছু মামলা রয়েছে, সেগুলি নিয়ে ব্যস্ত থাকার কারণেই ওই মামলা তিনি শুনতে পারছেন না।

WBSSC_News_in_2022
WBSCC Court Case

ফলে আজকে পর পর ডিভিশন বেঞ্চের ৩ বিচারপতি একে একে সরে দাঁড়ালেন এসএসসি ঐ মামলা গুলো থেকে। এসএসসি কর্তার আইনজীবীরা ফের প্রধান বিচারপতির দ্বারস্থ হন, কিন্তু ততক্ষণে আদালতের নির্দিষ্ট সময় অতিক্রান্ত হয়ে যায়।

Upper_Primary_New_Interview
WBSCC Court Case

এদিন হাইকোর্টের প্রধান বিচারপতির প্রশ্ন, “এত তাড়াহুড়ো কেন? সিবিআই তদন্তের নির্দেশ ভুল হলে, পরে বিচার হবে।”

আরও নিউজ এবং নোটিশ পেতে এখানে ক্লিক করুন। আপার প্রাইমারির নিউজ পেতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here