upper primary news wbssc news

[WBSSC] Class 9-10 Fourth phase counseling and vacancy details update

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

এই মুহূর্তে wbssc নবম-দশম ও একাদশ-দ্বাদশে নিয়োগ সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ আপডেট আজ বেরিয়ে এসেছে । জানা যাচ্ছে যে ,একাদশ ও দ্বাদশ শ্রেণীর পর এবার পালা নবম ও দশম শ্রেণীর চতুর্থ ফেজের কাউন্সিলিং এর দিনক্ষণ এবং শুন্য পদ প্রকাশের।

কিছু দিন আগেই একাদশ ও দ্বাদশ শ্রেণীর কাউন্সিলিং অনুষ্ঠিত হল তাতে প্রায় 702 জনের কাউন্সিলিং হয়েছিল বলে জানা গিয়েছিল। তবে এবার নবম দশম শ্রেণীর চতুর্থ ফেজ এর জন্য শুন্য পদের সংখ্যা অনেক টাই বেশি। নবম দশম শ্রেণীর জন্য প্রায় 1600 থেকে 1800 এর মতন শুন্য পদে অনুষ্ঠিত হতে চলেছে চতুর্থ ফেজ বলে জানা গিয়েছে।

এখন চাকরিপ্রার্থীদের মনে প্রশ্ন আসা স্বাভাবিক যে কবে হবে এই চতুর্থ ফেজ ? এখনও অব্দি যা খবর এই সপ্তাহে অনুষ্ঠিত হবে নবম দশম শ্রেণীর চতুর্থ ফেজ। আরও যেটা জানা গিয়েছে এই সপ্তাহে বুধবার সম্ভবত হতে পারে নবম দশম শ্রেণীর চতুর্থ ফেজ।

অপর দিকে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া থমকে রয়েছে কোর্টের কেসের জন্য । ইন্টারভিউ প্রক্রিয়া শেষ হওয়ার পরও তার রেজাল্ট বের করা যাচ্ছে না কোর্টের অর্ডারের জন্য। সেই কেস আবার উঠতে চলেছে 20ই সেপ্টেম্বর এ। সেই দিনই কি ভাগ্য খুলবে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ এর রেজাল্ট বের করা নিয়ে সেই দিনই স্টে অর্ডার উঠে যাবে সেটাই দেখার !!

কারন পূজো আসতে আর বেশি দেরি নেই ।তাই এই কম সময়ের মধ্যে কি করে আপারের নিয়োগ সম্পূর্ণ করে স্কুল সার্ভিস কমিশন নতুন নোটিশ প্রকাশ করবে সেটাই দেখার। কারন আমরা ইতিমধ্যেই দেখেছি যে পূজোর পর নতুন টেট নেয়ার কথা বার বার শিক্ষামন্ত্রীর গলায় বেরিয়ে এসেছে ।

তাই নতুন নিয়োগ শুরু করতে ,আগে কোর্ট কেস মিটলেই পরে থাকা নিয়োগ প্রক্রিয়া দ্রুত শেষ করতে হবে এবং এর জন্য স্কুল সার্ভিস কমিশনকে কোমর বেঁধে নামতে হবে।


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *