{এবার উচ্চ মাধ্যমিক}West Bengal Higher Secondary Examination 2021 is postponed

0
47

Higher Secondary Examination 2021 is postponed ঃ- মাধ্যমিক পরীক্ষার পর এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২১ সালের পিছিয়ে গেল। আজকে রাজ্য সরকার সম্পূর্ণ লকডাউন এর ঘোষণা করেছে। যেটা লাগু হবে আগামী ১৬/০৫/২০২১ তারিখের সকাল ৬টা থেকে। রাজ্যের তরফে লকডাউন এর নোটিশ আসতে না আসতেই রাজ্যে দুটি বড় পরীক্ষা মাধ্যমিক পরীক্ষার এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা পিছিয়ে গেল।

West Bengal Higher Secondary Examination 2021

কিছুক্ষণ আগেই মধ্যশিক্ষা পর্ষদ নোটিশ দিয়ে এই বছরের মাধ্যমিক পরীক্ষা পিছিয়ে দেয়। এখানে ক্লিক করে সেই নোটিশ দেখে নিতে পারবেন। এবার ঠিক ঐ একই রকম নোটিশ জারি করল উচ্চ মাধ্যমিক শিক্ষা {WEST BENGAL COUNCIL OF HIGHER SECONDARY EDUCATION} সংসদ ।

নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে , যে যেহেতু রাজ্য সরকার সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছে তাই জুন মাসে যে উচ্চ মাধ্যমিক পরীক্ষা নেওয়া কথা ছিল সেটা জুন মাসে নেওয়া হবে না, পরীক্ষা পিছিয়ে দেওয়া হচ্ছে।

West Bengal Higher Secondary Examination 2021

কি বলা হয়েছে নোটিশে ??

“In continuation  to  the announcement made by the State Government today, the undersigned is directed to notify all the recognized XII-Class Institutions of the state that Higher Secondary Examination 2021 is postponed and will not be held in June 2021

Further schedule of Examination (Higher Secondary, 2021) will later by giving suitable time to the students.”

West Bengal Higher Secondary Examination 2021

West_Bengal_Higher_Secondary_Examination_2021
West_Bengal_Higher_Secondary_Examination_2021

এই নোটিশটি {West Bengal Higher Secondary Examination 2021} ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

মাধ্যমিক নিয়ে খবর পড়তে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here