শিক্ষকদের বেতন বঞ্চনার অবসান হবে দ্রুত ! আশ্বাস শিক্ষামন্ত্রীর !

TGT SCALE নিয়ে আশ্বাস শিক্ষামন্ত্রীর ! শিক্ষকদের রোপায় মিটবে বঞ্চনা !

This Post Contents

আজ একটা গুরুত্বপূর্ণ মিটিং অনুষ্ঠিত হয় শিক্ষামন্ত্রীর সঙ্গে BGTA এর নেতৃত্বের বলে জানা গিয়েছে। এই মিটিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে

বিটিইএ এর রাজ‍্য সহসম্পাদক মাননীয় স্বপন মন্ডল মহাশয়ের । তাঁর সহযোগিতায় BGTA এর

সভাপতি ধ্রুববাবু এবং রাজ‍্য কমিটির সদস্য ইন্দ্রজিৎ বাবু মাননীয় শিক্ষা মন্ত্রী র সঙ্গে দেখা করেন বলে জানা গিয়েছে।তারা শিক্ষামন্ত্রীর কাছে গ্রাজুয়েট শিক্ষকদের টিজিটি স্কেল প্রদান সহ একাধিক দাবিদাবা এবং বঞ্চনার কথা তুলে ধরেন।

enn394005498416897878

BGTA এর পক্ষ থেকে জানানো হয়েছে শিক্ষামন্ত্রীর সঙ্গে এই সাক্ষাৎকারের কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে খোলামেলা আলোচনা হয় এবং সর্বোপরি গ্রাজুয়েট শিক্ষকদের বঞ্চনার বিষয়ে আলোচনা হয় মাননীয় শিক্ষামন্ত্রীর সঙ্গে বলে জানা গিয়েছে।

এই আলোচনা থেকে গ্রাজুয়েট শিক্ষকদের বঞ্চনা দূর হবে এই পে কমিশনে দূর হবে বলে শিক্ষামন্ত্রী তাঁদের কে আশ্বস্ত করেছেন বলে জানা গিয়েছে।

অপর দিকে BGTA এ রাজ‍্য কমিটির তরফে শিক্ষা মন্ত্রী র এই বক্তব্য কে তাঁরা স্বাগত জানিয়েছে সঙ্গে তাঁরা এও জানিয়েছে যে তাঁরা শিক্ষা দপ্তরের রোপা প্রকাশের দিকে তাকিয়ে থাকবে এবং যদি সেখানে (রোপা) কিছু

দূর্ভাগ্য ক্রমে যদি তাঁদের দাবি না মেটে তবে তাঁরা চূড়ান্ত আন্দোলনের পথে যেতে বাধ্য হবো।

কিন্তু নেতৃত্ব চরম আশাবাদী যে,শিক্ষামন্ত্রী তাঁর কথা রাখবেন এবং সেই সঙ্গে কিছু ইতিবাচক ঘোষণা শিক্ষকদের রোপায় উঠে আসবে।

অপর দিকে প্যারা টিচার্স, প্রাথমিক শিক্ষক দের বেতন বৃদ্ধি নিয়ে কি আলোচনা হয়েছে তা এখনও সামনে আসেনি। সেই নিয়ে কোনও আপডেট বেরিয়ে আসলে তা আপনাদেরকে জানানো হবে।

তবে মনে করা হচ্ছে শিক্ষকদের রোপা প্রকাশ পেলে সমস্ত স্তরের শিক্ষকদের বঞ্চনা কিছুটা ঘুচতে পারে। তবে সেই আপডেট আসার জন্য অপেক্ষা করতে হবে।

Click here to calculate your salary in 6th Pay commission