বেতন কবে ?? মাস পয়লা বেতন আটকে অনেক শিক্ষকদের কেন ? Teachers salary stuck due to ifsc code change

0
10

Teachers salary stuck due to ifsc code change:– দেশের একাধিক ব্যাঙ্ক এখন এক হয়েগিয়েছে।ফলে পরিবর্তন হয়েছে IFSC কোডের। এর ফলে বেতন পেতে সমস্যা হচ্ছে অনেক শিক্ষক শিক্ষিকার। আজকের এই পোস্টের মাধ্যমে আমরা দেখবো কবে তাঁদের বেতন হতে পারে বা এই সমস্যার সমাধান কি ভাবে সম্ভব। বিস্তারিত নীচে আলোচনা করা হল।

Teachers salary stuck due to ifsc code change

রাজ্যে বিধানসভা নির্বাচনে এর মাঝে শিক্ষক শিক্ষিকাদের মাস পয়লা বেতন নিয়ে কিছু সমস্যা দেখা দিয়েছে। শিক্ষক শিক্ষিকা এবং সরকারি কর্মচারীদের বেতন দেওয়া হয় নির্দিষ্ট ট্রেজারির মাধ্যমে। ট্রেজারি প্রত্যেক মাসের বেতন ডিস্ট্রিবিউশন করে কর্মীদের একাউন্ট এবং IFSC কোডের মাধ্যমে, যেটা আগে থেকেই ট্রেজারির সার্ভারে মজুত করা হয়, নির্দিষ্ট শিক্ষক শিক্ষিকা এবং কর্মীদের কাজ থেকে ডাটা নিয়ে।

এবার সমস্যা দেখা দিয়েছে বেতন ডিস্ট্রিবিউশন নিয়ে কারণ দেশের একাধিক নামিদামি ব্যাঙ্ক এখন মিশে গিয়েছে, ফলে পরিবর্তন ঘটছে তাঁদের IFSC কোডের।যাঁর ফলে ডাটা না থাকায় বেতন ডিস্ট্রিবিউশন নিয়ে সমস্যা দেখা দিয়েছে।

এই সমস্যা সামনে আসতেই এক উচ্চ পর্যায়ের মিটিং হয়েছে স্কুল শিক্ষা দপ্তরের আধিকারিক দের মধ্যে। বেতন নিয়ে একটু ধর্য্য রাখতে নির্দেশ দেওয়া হয়েছে কর্মীদের কে। খুব দ্রুত এই সমস্যার সমাধান করা হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

আজ রবিবার ব্যাঙ্ক বন্ধ তাই আগামী সোমবার বা মঙ্গলবারের মধ্যেই এই সমস্যার সমাধান ঘটবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।

money
money

এই নিয়ে আরও খবরাখবর পেতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here