[ আসল খবরটা জানুন ] ,৩১ জানুয়ারি ছুটি বাতিলের ঘোষণা রাজ্যের, কাদের এবং কেন ছুটি বাতিল করা হল

গত ২৭ ই জানুয়ারি রাজ্য অর্থ দপ্তর থেকে নোটিশ জারি করে জানিয়ে দেওয়া হয়েছিল যে, ২৯ ই  জানুয়ারি বুধবার অতিরিক্ত সরকারি ছুটি হিসেবে ঘোষণা করা হয়েছিল , ৩০ ই ও ৩১ ই  জানুয়ারি  এর সঙ্গে । আগেই ৩০ ই ও ৩১ ই  জানুয়ারি সরকারি ছুটি ছিল। কিন্তু সরস্বতী পূজা এবার বুধবার ২৯ ই জানুয়ারি পরায় সেই দিনও রাজ্য সরকার একটি অতিরিক্ত সরকারি ছুটি হিসেবে ঘোষণা করা হয়েছিল । ফলে রাজ্য সরকারি কর্মচারী এবং স্কুলের শিক্ষকরা টানা তিন দিনের ছুটি উপভোগ করতে পারছিলেন ।

 

সমস্ত প্রকার এডুকেশন নিউজ পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হন

–::: এখানে ক্লিক করুন :::–

 

 

কিন্তু ঠিক এক দিন পারহতে না হতেই ফের একটা নতুন নোটিশ প্রকাশিত হল। আজ ,অর্থাৎ ২৮ ই জানুয়ারি একটি নোটিশ সামনে আসে সেখানে দেখা যাচ্ছে ৩১ জানুয়ারি ছুটি বাতিল হিসাবে ঘোষণা রাজ্যে । কিন্তু নোটিশটি ভালো ভাবে লক্ষ্য করলে দেখা যাবে জে,ঐ ছুটি বাতিলের নোটিশটি শুধুমাত্র ট্রেজারির অফিসের কর্মীচারীদের জন্য । ফলে এই নোটিশ নিয়ে অযথা বিভ্রান্তি ছড়িয়ে নোটিশটি ভালো করে পড়া ভালো। নোটিশটি নীচে দেওয়া হয়েছে।

FB IMG 1580215070770

FB IMG 1580215074802

সেখানে দেখা যাচ্ছে যে, যাতে করে রাজ্য সরকারি কর্মচারী এবং শিক্ষকদের বর্ধিত বেতন টা ২০২০ সালের জানুয়ারি মাসেই অথবা ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে ক্রেডিট করা যায় তাই ট্রেজারির অফিসের কর্মীচারীদের ঐ দিন আসার নির্দেশ দেওয়া হয়েছে। ফলে এই নিয়ে বিভ্রান্ত হওয়ার কোনও কারণ নেয় । এই খবরটি বন্ধুদের কে শেয়ার করে তাঁদের বিভ্রান্তিও দূর করুন । পে কমিশন এবং বর্ধিত বেতন হিসাব করতে নীচে ক্লিক করুন ।

 

 

 

সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

প্রাথমিক টেট নিয়ে খবর পড়তে এখানে ক্লিক করুন

পে কমিশন নিয়ে খবর পড়তে এখানে ক্লিক করুন

ডীএ নিয়ে খবর পড়তে এখানে ক্লিক করুন

পে কমিশনের ক্যালকুলেটর এর মাধ্যমে পে কমিশনের যাবতীয় হিসাব নিকাশ পেতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here