6th pay commission breaking news

0
26

দীর্ঘ দিন ধরে রাজ্য সরকারি কর্মচারীরা 6th পে কমিশনের জন্য অপেক্ষা করছেন। কিছু দিন আগেই জানা গিয়েছিল যে রিপোর্ট খুব তাড়াতাড়ি জমা পড়ছে, কিন্তু তারপর রিপোর্ট নিয়ে কোনও খবর না প্রকাশিত হওয়ায় স্বাভাবিক ভাবে কর্মচারীরা হতাশ হয়ে পড়েছিল। কিন্তু আজ একটা গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে এসেছে পে কমিশন নিয়ে ।

PAY COMMISSION SALARY CALCULATORS, TO KNOW YOUR HIKE SALARY  CLICK HERE

আজ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের একটি সভা অনুষ্ঠিত হল। সেখানে অনেক রাজ্য সরকারি কর্মচারী উপস্থিত ছিলেন। আজ শুভেন্দু অধিকারী ছিলেন প্রধান বক্তা। তিনি আজ পরিস্কার ভাবে জানিয়েছেন যে পে কমিশন নিয়ে মাননীয়া মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবগত আছেন। তিনি পে কমিশন নিয়ে কিছু ভালো খবর খুব তাড়াতাড়ি প্রকাশ করতে পারেন বলে জানান শুভেন্দু অধিকারি।

শুভেন্দু অধিকারি আরও আজ সভা থেকে জানিয়েছেন যে সেপ্টেম্বর মাসে 13 তারিখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি সভা অনুষ্ঠিত হবে সরকারি কর্মচারীদের নিয়ে এবং তিনি সেইখানে পে কমিশন নিয়ে যা বলার বলবেন।

অর্থাৎ সরকারি কর্মচারীদের দীর্ঘদিনের অপেক্ষা সেপ্টেম্বর এর 13 তারিখে শেষ হতে চলেছে।

PAY COMMISSION SALARY CALCULATORS :6TH PAY COMMISSION NOTIONAL FIXED BASIC ACCORDING TO 1ST JANUARY 2016

বিভিন্ন যে সোর্স মারফত যে সমস্ত খবর পাওয়া যাচ্ছে তাতে রাজ্য সরকারি কর্মচারীদের বেতন কেন্দ্রীয় কর্মচারী নেয় বাড়তে চলেছে। কর্মচারীদের মূল বেতনের 14.3% বা ফিটমেন্ট ফ্যাক্টর 2.57 অনুপাতে বাড়তে চলেছে।

আরও পড়ুন : পে কমিশন অনুসারে বেতন কতটা বৃদ্ধি পাবে। দেখতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here