{PDF}738 DPSC Wise List Download-প্রাইমারি ৭৩৮ এর ডিপিএসসি অনুসারে লিস্ট ডাউনলোড!,very big news

1
144

738 DPSC Wise List Download-প্রাইমারি ৭৩৮ এর ডিপিএসসি অনুসারে লিস্ট ডাউনলোড নিয়ে এই মুহূর্তের বড় খবর আপডেট সামনে এসেছে!প্রাথমিক পর্ষদ গতকালে ৭৩৮ টি শূন্য পদে শিক্ষক নিয়োগের জন্য একটি মেরিট লিস্ট প্রকাশিত করেছে। এখানে ক্লিক করে সেই লিস্ট ডাউনলোড করে নিতে পারবেন।

ইতিমধ্যেই সেই লিস্ট থেকে নিয়োগ পত্র দেওয়া কাজ শুরু হয়েগিয়েছে। বিভিন্ন ডিপিএসসি সেই লিস্ট তাঁদের অফিস দিয়ে দিয়েছে। আমরা সমস্ত লিস্ট আপনাদের সামনে আনার চেষ্টা করবো!

738 DPSC Wise List Download

আমাদের বিভিন্ন ভিজিটররা আমাদেরকে মেল ,Whatsapp,টেলিগ্রাম মারফৎ লিস্ট সেন্ড করছে। আমরা সেই লিস্ট একত্রিত করে একটা পিডিএফ লিং শেয়ার করছি ! হয়তোবা সেই সমস্ত পিডিএফ- এ সমস্ত পেজ না থাকতেও পারে! কিন্তু আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি সম্পূর্ণ লিস্ট দেওয়া। যদি এর মধ্যে কোনও ভুল ত্রুটি হয়ে যায় তাহলে আমরা অগ্রিম ক্ষমাপ্রার্থী ।

738 DPSC Wise List Download

চাকরিপ্রার্থীদেরকে আমাদের একান্ত অনুরোধ , দয়া করে আপানারা আপাদের DPSC ভিজিট করুন এই – 738 DPSC Wise List Download করতে বা দেখতেনীচের লিস্ট নিয়মিত আপডেট হবে তাই কিছুক্ষণ পর ফের ভিজিট করুন নিজের জেলার লিস্ট পেতে।

বীরভূম ক্লিক করুন এখানে
বাঁকুড়া ক্লিক করুন এখানে
মুর্শিদাবাদ Click Here সম্ভবতঃ 26/03/2022 এ কাউন্সেলিং।
নদীয়া26/03/2022- সকাল 11 টা থেকে কাউন্সেলিং।
জলপাইগুড়িকাউন্সেলিং ডেট 26/03/2022 ,দুপুর 12 টা থেকে ।
738 DPSC Wise List Download
738_recruitment_notice
738_DPSC_Wise_List_Download

আজকে মানিক বাবু পরিস্কার ভাবে জানিয়ে দিয়েছেন যে ১৬৫০০ শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শুরু করেছিল প্রাথমিক পর্ষদ, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথা অনুসারে,এটাই {৭৩৮ লিস্ট} তার লাস্ট লিস্ট। এই ৭৩৮ নিয়োগ সম্পূর্ণ হয়ে গেলে ১৬৫০০ নিয়োগ প্রক্রিয়া কমপ্লিট হয়ে যাবে। তিনি চাকরিপ্রার্থীদেরকে অসাধু ব্যক্তি দের থেকে দূরে থাকতে বলেছেন। তিনি জানিয়েছেন , কিছু অসাধু ব্যক্তি অরগানাইজ এর নাম করে প্রাথমিকে কিছু অসাধু কর্ম করছে। এখানে ক্লিক করে সেই নিউজ বিস্তারিও ভাবে পড়তে পারবেন।

তিনি বিভিন্ন সংবাদ পত্রকে সাক্ষাৎ দিয়েছেন এই ৭৩৮ টি শূন্য পদে প্রাথমিক শিক্ষক নিয়োগ করার বিষয়ে। এই ৭৩৮ টি লিস্টে দু ধরনের ক্যান্ডিডেট আছে ! একটি হল কোর্ট কেস করা প্রশ্ন ভুল মামলাকারীরা এবং অন্যটি হল নন ইনক্লুডেড চাকরিপ্রার্থীরা। এই দুই মিলিয়ে ৭৩৮ টি শূন্য পদের প্যানেল প্রকাশিত করা হয়েছে !

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here