{বাতিল সব লিখিত পরীক্ষা}All written exams of PSC canceled till June 30|| very big news

wbpsc_clerkship_mains_result_2021
WBPSC

All written exams of PSC canceled:- করোনা পরিস্থিতির কারনে সমস্ত লিখিত পরীক্ষা বাতিল করেছে PSC{পাবলিক সার্ভিস কমিশন} বলে খবরের উঠে এসেছে। যদি পরে থাকা ইন্টারভিউ নির্দিষ্ট সময়ে নেওয়া হবে বলে খবর। বিস্তারিত আপডেট নীচে তুলে ধরা হল।

All written exams of PSC canceled

দেশে এবং রাজ্যে করোনা পরিস্থিতি দিনের পর দিন ভয়ঙ্কর রূপ ধারন করছে। এই করোনা পরিস্থিতির কারনে ইতিমধ্যেই রাজ্যে আংশিক লকডাউন শুরু হয়েছে আজ থেকে। সেই নোটিশ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ইতিমধ্যেই রাজ্যের উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে এবং একাদশ শ্রেণির পরীক্ষা বাতিল নিয়ে নোটিশও জারি করেছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। সেই খবর দেখতে বা নোটিশ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

All written exams of PSC canceled

এবার পালা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন বা PSC এর পরে থাকা লিখিত পরীক্ষার উপর। আজকে একটা খবর এসেছে সেখানে দেখা যাচ্ছে যে আগামী ৩০শে জুন পর্যন্ত পিএসসির সব লিখিত পরীক্ষা বাতিল করা হয়েছে !! রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউ ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠেছে। সংক্রমণ এড়ানোর লক্ষ্যে এই পদক্ষেপ বলে জানা গিয়েছে।

All written exams of PSC canceled

যদিও এর মাঝে একটি স্বস্তির খবর হল, যে সমস্ত ইন্টারভিউ নেওয়ার দিনক্ষণ প্রকাশিত করেছিল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন বা PSC ,সেই দিনক্ষণের মধ্যেই নির্ধারিত সময়ে ইন্টারভিউ প্রক্রিয়া জারি থাকবে। তবে এই ইন্টারভিউ প্রক্রিয়া হবে অনলাইনে। অফলাইনে বা কমিশনের অফিসে কোনও ইন্টারভিউ নেওয়ার প্রক্রিয়া থাকবে না।

All_written_exams_of_PSC_canceled
All_written_exams_of_PSC_canceled

কি কি লিখিত পরীক্ষা ছিল এই সময় ??

জানা গিয়েছে, ২০২১ সালের ১ মে থেকে ৩০ জুনের মধ্যে একাধিক লিখিত পরীক্ষার সূচি নির্ধারিত ছিল। যার মধ্যে উল্লেখযোগ্য ডব্লিউবিসিএস প্রিলিমিনারি এবং মেইন লিখিত পরীক্ষা, অডিট অ্যান্ড অ্যাকাউন্টস সার্ভিসের লিখিত পরীক্ষা এবং আরও একাধিক প্রতিযোগিতামূলক পরীক্ষা।

All written exams of PSC canceled

ইতিমধ্যেই রাজ্য সরকার ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ কর্ম করার নির্দেশ দিয়েছে। সেই জন্য কাজের চাপ বেরেছে পিএসসি দপ্তরের কর্মীদের। এর মাঝেও বকেয়া ইন্টারভিউ প্রক্রিয়া দ্রুত শেষ করতে নজিরবিহীনভাবে গঠন করা হয়েছিল এক ডজনের বেশি বোর্ড । তবে যেহেতু এই করোনার দ্বিতীয় ঢেউ ভয়ঙ্কর রূপ ধারন করছে ,তাই মনে করা হচ্ছে চাকরিপ্রার্থীদের অপেক্ষার প্রহর আরও একটু বাড়বে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here