{পরীক্ষা বাতিল}West Bengal Class 11 Examination Cancelled Notice Download,very big news

0
38

West Bengal Class 11 Examination Cancelled Notice:- Today some very big news and updates are out about West Bengal Class 11 Examination.WBCHSE has published notification about class 11 examination in 2021.Now West Bengal Council Of Higher Secondary Education.Now due to Corona and other pandemic Situation The HS council has decided that all class 11 Student are promoted to class 12 without any examination.

West Bengal Class 11 Examination Cancelled Notice

এই মুহূর্তে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফে নোটিশ জারি করা হয়েছে ২০২১ সালের ক্লাস ১১ এর পরীক্ষা নিয়ে। আপনারা আগেই জানেন যে, ২০২০ সালের মতন ২০২১ সালেও করোনা পরিস্থিতি জটিল আকার ধারন করেছে ভারতে।

এই পরিস্থিতির উপর নজর রেখে দেশের একাধিক বোর্ড নিজেদের পরীক্ষা হয় বাতিল করেছে বা পিছিয়ে দিয়েছে। আজকে WBCHSE-West Bengal Council Of Higher Secondary Education তরফে নোটিশ প্রকাশিত করা হয়েছে। সেখানে বলা হয়েছে যে এই বছরের অর্থাৎ ২০২১ সালের আরও কোনও ক্লাস ১১ পরীক্ষা নেওয়া হবে না।

এর ফলে ক্লাস ১১ এর ছাত্রছাত্রীরা সরাসরি ক্লাস ১২ এ উঠে যাবে। কিন্তু এর সঙ্গে নোটিশে বলা হয়েছে যে যখন ঐ সমস্ত ছাত্রছাত্রীদের দ্বাদশ শ্রেণির ক্লাস শুরু হবে তখন প্রথম তিন মাস শুধু ক্লাস ১১ এর সংক্ষিপ্ত সিলেবাস পড়ানো হবে যেটা উচ্চ মাধ্যমিক পরীক্ষার সঙ্গে সম্পর্কিত ।

নোটিশটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

West Bengal Class 11 Examination Cancelled Notice

West_Bengal_Class_11_Examination_Cancelled_Notice
West_Bengal_Class_11_Examination_Cancelled_Notice

West Bengal Class 11 Examination Cancelled Notice

এর সঙ্গে উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের তরফে ২০২১ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময়ের কিছু পরিবর্তন করেছে। সেই নতুন সময় সারণী দেখতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here