{Very Big News} Covid Warriors West Bengal 2020,Covid Warriors Wb Gmail Com

Covid-Warriors-West-Bengal-2020
Covid-Warriors-West-Bengal-2020

Very Big News Came About Covid Warriors West Bengal 2020.Latest News about Covid Warriors Wb Gmail Com.Here We Provide Details Updates About “Covid Warriors” Application .West Bengal Chief Minister Mamata Banerjee honours Bengal Govt ‘Covid Warriors’.

Covid Warriors West Bengal 2020,Covid Warriors Wb Gmail Com

এই মুহূর্তে Covid Warriors West Bengal 2020 নিয়ে একটা গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে আসছে। এবার রাজ্য সরকার তৈরি করতে চলেছে “কভিড যোদ্ধা” । মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছু দিন আগেই ঘোষণা করেছিলেন নতুন প্রকল্প “Covid Warriors” নামে।

CCovid-Warriors-West-Bengal-2020

রাজ্য সরকার এই প্রকল্পের মাধ্যমে অনেক বেকার যুবক যুবতিদের কর্ম সংস্থান হবে বলে মনে করা হচ্ছে। কিছু দিন আগে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে,সমস্ত কভিড ওয়ারিয়রদের জন্য একটি বিশেষ সাহসী পুরস্কার এবং জাতির প্রতি তাদের নিঃস্বার্থ সেবার স্বীকৃতি প্রদানের একটি শংসাপত্র কৃতজ্ঞতার পরিচয় হিসাবে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন। পদকটি বলা হয় ‘The CM Medal for Covid Warriors’.

Covid-Warriors-West-Bengal-2020

কিভাবে ভাবে আবেদন করবেন এই “Covid Warriors” প্রকল্পে ??

জানা গিয়েছে যে ইমেইল এর মাধ্যমে প্রত্যেক প্রার্থীকে আবেদন করতে হবে । সেই ইমেইল আইডি টি হল covidwarriorswb@gmail.com (Covid Warriors Wb Gmail Com)। মনে করা হচ্ছে যে “Covid Warriors” প্রকল্প নিয়ে আরও আপডেট বেরিয়ে আসবে । কিভাবে,কথায়,কি কি ডকুমেন্ট লাগবে এই নিয়ে। সেই সমস্ত আপডেট আমরা পরবর্তী পোষ্টে আপনাদের সঙ্গে শেয়ার করবো। তাই আমাদের পেজটি নিয়মিত ভিজিট করুন , অথবা এখানে ক্লিক করুন।

এই “Covid Warriors” প্রকল্পের বেতন কত হবে??

এখনও অব্দি যে সমস্ত তথ্য আপডেট সামনে আসছে তাতে দেখা যাচ্ছে যে এই “Covid Warriors” প্রকল্পের জন্য মাসিক ১৫,০০০ টাকা বেতন দেওয়া হবে এর সঙ্গে খাবারও বিনামূল্যে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই প্রকল্পে যুবক-যুবতী উভয়ই কাজে যোগদান করতে পারবে বলেও জানা গিয়েছে।

প্রকল্পের নাম Covid Warriors
বেতন মাসিক ১৫,০০০ টাকা ।
অন্যান্য সুবিধা বেতনের সঙ্গে খাবার দেওয়া হবে বিনামূল্যে ।
কারা আবেদন করতে পারবে যুবক যুবতী উভয়ই
কিভাবে আবেদন করা হবে অনলাইনের মাধ্যমে ।
ইমেইল আইডি covidwarriorswb@gmail com
আরও তথ্য সরকারি সাইট covidwarriors.gov.in ভিজিট করে অথবা এখানে ক্লিক করে জানতে পারবেন ।
Covid Warriors West Bengal 2020

আপনি কি একজন কোভিড জয়ী? তাহলে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আজই যোগদান করুন আপনার জেলার কোভিড যোদ্ধা ক্লাবে। বিশদে জানতে যোগাযোগ করুন ৮৩৩৬০ ৪৫৯৩০ নম্বরে।

Covid-Warriors-Wb-Gmail-Com
Covid-Warriors-Wb-Gmail-Com

Video Updates About Covid Warriors

#COVID19 : How to partake in Covid Warriors’ Club

আপনি কি কোভিড-১৯ সংক্রমণ থেকে লড়াই করে সু্স্থ হয়ে উঠেছেন? আপনিই পারবেন পরবর্তী কোভিড যোদ্ধাদের উদ্বুদ্ধ করতে। দেখে নিন পশ্চিমবঙ্গ সরকার রাজ‍্যে কোভিড-১৯ চিকিৎসার জন‍্য কোন নতুন উদ‍্যোগ নিতে চলেছে।If you have recovered from #COVID19, you may be crucial in helping others fight the battle against coronavirus. Find out more and partake in the State's newly launched initiative for the same. #BengalFightsCorona

Posted by Department of Health & Family Welfare, Government of West Bengal on Saturday, 18 July 2020

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here