প্রাথমিক স্কুলের এবং মাধ্যমিক স্কুলের পড়ুয়াদের কিভাবে হবে ক্লাস দেখুন

0
15

গতকাল মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন,৭ থেকে ১৩ এপ্রিল দূরদর্শনের মাধ্যমে নবম থেকে একাদশ শ্রেণীর পড়ুয়াদের  বিকেল ৪টে থেকে ৫টা পর্যন্ত ক্লাস নেওয়া হবে।

ছাত্রছাত্রীরা ফোন,ইমেল, হোয়াটসঅ্যাপ বা ফেসবুক পেজের মাধ্যমে প্রশ্নও করতে পারবে।সঙ্গে থাকবে মডেল অ্যাক্টিভিটি টাস্ক।স্কুলে খুললে সেটা শিক্ষকের হাতে তুলে দেবে ছাত্রছাত্রীরা ।

মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আরও জানান যে,প্রাক্‌-প্রথমিক থেকে অষ্টম শ্রেণীর জন্যও থাকবে ‘মডেল অ্যাক্টিভিটি টাস্ক’ । সেটা ৬ এপ্রিল থেকে বাংলা শিক্ষা পোর্টালে বা এডুকেশন হেল্পলাইনে (১৮০০১০২৮০১৪) ফোন করে সব শ্রেণির জন্য ‘মডেল অ্যাক্টিভিটি টাস্ক’ পাওয়া যাবে। এটা বাংলা  শিক্ষা পোর্টালে ৬ এপ্রিল থেকে পর্যায়ক্রমে পাওয়া যাবে বলে জানিয়েছেন পার্থবাবু।

 

যদি প্রয়োজন হয় ঐ টাস্ক শিক্ষকরা পরিবর্তন করতে পারবেন।কিন্তু সেটা ছাত্রছাত্রীরা ফোন,ইমেল, হোয়াটসঅ্যাপ বা ফেসবুক পেজের মাধ্যমে জানিয়ে দিতে হবে।

TEACHERS-EDUCATION
TEACHERS-EDUCATION

শিক্ষামন্ত্রী জানান কোনও অবস্থাতেই ছাত্রছাত্রীরা যেন বাড়ির বাইরে না বেরোই । শিক্ষকদেরকে ঐ সমস্ত ‘মডেল অ্যাক্টিভিটি টাস্ক’ গুলো সম্পন্ন করতে ছাত্রছাত্রীদেরকে সাহায্য করতে হবে, ফোন,ইমেল, হোয়াটসঅ্যাপ বা ফেসবুক পেজের মাধ্যমে ।  

NEWSপ্রাক্‌-প্রথমিক থেকে অষ্টম শ্রেণীর জন্যও থাকবে ‘মডেল অ্যাক্টিভিটি টাস্ক’ । সেটা ৬ এপ্রিল থেকে বাংলা শিক্ষা পোর্টালে বা এডুকেশন হেল্পলাইনে (১৮০০১০২৮০১৪) ফোন করে সব শ্রেণির জন্য ‘মডেল অ্যাক্টিভিটি টাস্ক’ পাওয়া যাবে।

 


আরও পড়ুন

নতুন নিয়োগ-প্রকল্প সব বন্ধের সিদ্ধান্ত রাজ্য সরকারের

প্রাথমিক শিক্ষক নিয়োগ এবং শিক্ষক নিয়োগ মামলার আপডেট

অপার প্রাইমারি শিক্ষক নিয়োগ এবং শিক্ষক নিয়োগ মামলার আপডেট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here