Very Big Update For Free Mask to Students,School Sanitized

School-Sanitized
School-Sanitized

WB News :- Tomorrow from a press conference honorable cm announcement made for free mask to students and also cm said before school open all school sanitized first.For more details see below video.

Free Mask to Students,School Sanitized

Free Mask to Student
Free-Mask-to-Student

গতকাল মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যের করোনা তহবিলের আয় ও ব্যায়ের পরিসংখ্যান তুলে ধরেন। তিনি এর সঙ্গে আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় উপস্থাপন করেন। তিনি জানান এই কঠিন করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজ্য সরকার সব ধরনের সাহায্য করবে।

তিনি রাজ্য সরকারের তরফে নেওয়া বিভিন্ন স্কিমের তথ্য তুলে ধরেন, যেমন প্রচেষ্টা প্রকল্প এবং স্নেহের পরশ প্রকল্পের তথ্য। এই সমস্ত প্রকল্প নিয়ে আরও জানতে এবং পশ্চিমবঙ্গের নানান স্কিম সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন।

তিনি গতকাল নবান্নের আলোচনা সভা থেকে জানান যে,রাজ্যের সমস্ত ছাত্রছাত্রীদের জন্য মাস্ক দেওয়া হবে। এই মাস্ক স্কুল খোলার আগে দেওয়া হবে।এর সঙ্গে এই মাস্ক দেওয়া হবে বিভিন্ন আশা, অঙ্গনয়ারী কর্মী, পুলিশ এবং রাজ্যের আরও বিভিন্ন কর্মীদেরকে।

তিনি গত কাল জানান যে,এই কঠিন পরিস্থিতি যদি কোনও সরকারি কর্মচারী একটু লেট করে অফিসে আসেন তাহলে তাঁর খাতায় কোনও লাল কালি দাগ পরবে না।মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত কাল ঘোষণা করেন যে,খুব দ্রুত রাজ্যের সমস্ত স্কুল গুলো কে সেনিটাইজ করা হবে এর জন্য নির্দিষ্ট অর্থ বরাদ্দ করা হয়েছে। স্কুল খোলার আগে এই সেনিটাইজ এর কাজ শুরু করা হবে। সঙ্গে তিনি জানান এই স্কুল সেনিটাইজ এর কাজ 20 শে জুন এর মধ্যে শুরু করা হবে।

এখন রাজ্যের বিভিন্ন স্কুলকে পরিযায়ী শ্রমিকদেরকে রাখার জন্য কোরেন্টাইন সেন্টার করা হয়েছে। এর ফলে আগে স্কুল গুলোকে সেনিটাইজ করার পরেই তবেই স্কুল খোলা হবে। আপনার জেলার করোনা পরিস্থিতি এক্সক্লুসিভ আপডেট পেতে এখানে ক্লিক করুন।

রাজ্যে সরকারের করোনা আপডেট পেতে এখানে ক্লিক করুন। নীচে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লাইভ ভিডিওটি দেখতে নীচে ক্লিক করুন

Free Mask to Students,School Sanitized video

[su_youtube url=”

“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here