{কবে টাকা ঢুকবে ? কত গুলো SMS?}Laxmi bhandar complaint number in 2021 ,very big updates

Laxmi_bhandar_complaint_number
Laxmi_bhandar_complaint_number

Laxmi bhandar complaint number:- Today we discuss all details updates about Laxmi bhandar application. According to previously announcement of Honorable CM Mamata Banerjee,the money for this scheme will be start releasing from 01/09{September}. Though the application for this Laxmi bhandar Scheme is going on through the Duare Sarkar Camp.The expected last date for submission of this application form is 15/09/2021{may extended to 2-3 days}.

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আগেই ঘোষণা করেছিলেন যে এই Laxmi bhandar Scheme এর টাকা{৫০০/১০০০- প্রতি মাসে} September মাসের ১ তারিখ থেকে দেওয়া শুরু হবে। তাই আজকে হল ০১/০৯/২০২১,তাই আজ থেকে আবেদনকারীদের {যাঁদের আবেদন গ্রহন হয়েছে !!} ব্যাঙ্ক একাউন্টে টাকা আসতে পারে !!

কিন্তু এখানে একটি বিষয় বলার আছে- যেহেতু এটা একটি মাসিক স্কিম তাই আমাদের ধারণা যে, আজ থেকে কাউন্ট হয়ে সেপ্টেম্বর মাসে ৩০ তারিখেও টাকা ঢুকতে পারে !! {এটা সম্পূর্ণ আমাদের নিজস্ব মতামত,এটা না হতেও পারে !!}

Laxmi bhandar complaint number

নির্দিষ্ট ভাবে Laxmi bhandar Scheme এর জন্য কোনও complaint number নাম্বার দেওয়া হয়নি। কিন্তু যেহেতু এটা দুয়ারে সরকার ক্যাম্প থেকে হচ্ছে তাই দুয়ারে সরকার যে অফিশিয়াল ওয়েবসাইট আছে {এখানে ক্লিক করে দেখতে পারবেন},সেখানে ভিজিট করলে দুটি ফোন নাম্বার পাবেন। সেই নাম্বারে যোগাযোগ করে আপনার Laxmi bhandar স্কিম নিয়ে যাবতীয় তথ্য পেতে পারেন।

নাম্বার দুটি হল – “Nabanna Bhavan 325,HRBC Building, Sarat Chatterjee Road, Shibpur, Howrah-711102. Helpline : (1070 / 033-22143526)Email: duaresarkar@gmail.com “

State Level Task Force Phone No: 033 2250 1193 ,Email: duaresarkar@gmail.com

উপরের দেওয়া দুটি নাম্বার DUARE SARKAR ওয়েবসাইট থেকে সংগ্রহ করা । উক্ত নাম্বারের সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই।


How may SMS will come for this Lakshmi Bhandar Application ??

জানা গিয়েছে দুটি এসএমএস আসবে যদি আবেদন পত্রটি গ্রহন করা হয়। প্রথম মেসেজটি আবেদন পত্র গ্রহন করার এক থেকে ৩ দিনের মাথায়{কোনও কোনও ক্ষেত্রে আরও বেশি সময় লাগছে!!},এবং দ্বিতীয় মেসেজটি ,প্রথম মেসেজ আসার ২-৩ দিনের মাথায়।

1st SMS for this Lakshmi Bhandar Application

Laxmi_bhandar_application_status_check
Laxmi_bhandar_application_status_check

প্রথম মেসেজটিতে লেখা থাকবে যে, আপনার আবেদনটি গ্রহন করা হয়েছে, আপনার আবেদন নাম্বারটি হল-******* দেওয়া থাকবে। এই মেসেজটি আসার ২-৩ দিনের মাথায় দ্বিতীয় মেসেজটি আসবে।

Lakshmi Bhandar নিয়ে আরও আপডেট এবং ফর্ম বিষয়ে আপডেট দেখতে এখানে ক্লিক করুন

2nd SMS for this Lakshmi Bhandar Application

Laxmi_bhandar_complaint_number_first_sms
Laxmi_bhandar_complaint_number_first_sms
Laxmi_bhandar_complaint_number_2nd_sms.jpg
Laxmi_bhandar_complaint_number_2nd_sms.jpg

How to know that the money for this Laxmi Bhandar Scheme will definitely be received?? {কিভাবে জানবো যে লক্ষ্মী ভাণ্ডারের টাকা ঢুকবেই ?? }

যদি আপনার ফোনে ঐ ছবিতে দেওয়া Beneficiary ID সহ দ্বিতীয় মেসেজটি আসে তাহলে আপনি নিশ্চিত থাকুন যে আপনার লক্ষ্মী ভাণ্ডারের টাকা ঢুকবেই !! Beneficiary ID আসা মানেই আপনার আবেদনটি Successfully Accepted হয়েছে।

Laxmi Bhandar sms not received?? lakshmir bhandar final sms ??{ফোনে মেসেজ না আসলে কি করবেন ?}

lakshmi_bhandar_status_check
lakshmi_bhandar_status_check

যদি আপনার ফোনে sms বা final sms না আসে তাহলে আপনি উপরে দেওয়া দুটি ফোন নাম্বার {Laxmi bhandar complaint number} আছে ,সেখানে যোগাযোগ করবেন। ১০-১৫ বার ফোন করলে ফোন ধরবে এবং আপনার সমস্যার কথা বলবেন। অনেকে ঐ {Laxmi bhandar complaint number}নাম্বারের ফোন করার পর প্রথম মেসেজ পাচ্ছেন বা অ্যাপ্লিকেশন এর স্ট্যাটাস কি সেটা জানতে পারছেন।

Laxmi_bhandar_complaint_number
Laxmi_bhandar_complaint_number

মনে রাখবেন দুয়ারে সরকার ক্যাম্প এ আবেদন করেলেই যে আপনি টাকা পাবেন সেটা না,কারন আবেদনের পর আপনার আবেদন পত্রটি ভালো ভাবে দেখে এবং সবকিছু ঠিকঠাক থাকলে তবেই আপনার আবেদনটি মঞ্জুর করা হবে !!

Note- Remember that this not any official updates for Laxmi bhandar complaint number.We collect this data from internet & Share with you.So before do something please think it again.

Laxmi bhandar complaint number {ফোন টাইপ করার আগে ?}

  • ২-৪ দিন অপেক্ষা করুন ,এসএমএস আসবে !
  • যদি না আসে বা অন্য কোনও সমস্যা থাকলে ঐ নাম্বারের যোগাযোগ করুন।
  • যোগাযোগের পূর্বে আপনার সমস্ত ডকুমেন্ট সঙ্গে রাখুন।
  • যে ফোন নাম্বার দিয়েছে ফর্ম জমা করার সময় সেই ফোন দিয়ে ফোন করুন বা সঙ্গে রাখুন।
  • মনে রাখবেন নিজের কোনও গোপনীয় তথ্য ফোনে দেবেন না , যেমন – ব্যাঙ্ক একাউন্ট ডিটেলস ,পিন, ইত্যাদি ।

FAQs

Laxmi bhandar complaint number ?

এই পোস্টে দেওয়া আছে বা গুগোল এ গিয়ে DUARE SARKAR টাইপ করবে পেয়ে যাবেন । ওয়েবসাইটের লিঙ্ক এই পোস্টে শেয়ার করা আছে।

Laxmi Bhandar sms not received??

যদি আপনি ২-৩ দিন অপেক্ষা করার পরও এসএমএস পাননি তাহলে আপনি এই পোস্টে দেওয়া দুটি যোগাযোগের নাম্বার দেওয়া আছে সেখানে গিয়ে আপনি যোগাযোগ করতে পারবেন।

DUARE SARKAR Official Website ?

https://excise.wb.gov.in/dws/Contact_Us.aspx

কবে টাকা আসবে ?

এই মাসেই আসবে ।

Laxmi Bhandar Official Website ?

একটি Website আছে https://socialsecurity.wb.gov.in/login , কিন্তু এটা তে কোনও স্ট্যাটাস চেক হচ্ছে না, মনে হচ্ছে অফিসার দের জন্য ।

4 COMMENTS

  1. Sir/Madam,
    We have not any Sms received from Lakshmi Bhandar Scheme. My registration No. 21939845180108000956 dt. 29.08.2021 at Cossipore Utrayan. Kolkata – 700002.

    Please send the current status of my Lakshmi Bhandar application.

    With regards

    Rani Devi
    Mobile No. 7980715703

  2. লক্ষীর ভান্ডারের 2 টো মেসেজ সেপ্টেম্বর মাসে এসেছে আজ 8 অক্টোবর এত লোকের টাকা এলো আমার আসছে না কেন? অনেক লোকের তো মেসেজ আসেনি তবুও অ্যাকাউন্টে টাকা এসেছে। হেল্পলাইন নম্বর গুলো বন্ধ। আমি এখন কি করবো???

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here