Mutual Transfer For Teachers In West Bengal District Transfer Form Of Primary Teacher

Mutual Transfer For Teachers In West Bengal
Mutual Transfer For Teachers In West Bengal

WB TEACHERS TRANSFER NEWS:-Mutual Transfer For Teachers In West Bengal District Transfer Form Of Primary Teacher.Latest News And Updates For Teachers Transfer In West Bengal.

Mutual Transfer For Teachers In West Bengal

বেশকিছু দিন ধরে শিক্ষক শিক্ষিকাদের ট্রান্সফার বা বদলি নিয়ে খবরাখবর বেরিয়ে আসছে। কিন্তু Mutual Transfer For Teachers In West Bengal নিয়ে কোনও খবর বেরিয়ে না আসাই শিক্ষক শিক্ষিকাদের মধ্যে আক্ষেপের সুর শোনা গিয়েছে। জানা গিয়েছে রাজ্যের District Transfer Form Of Primary Teacher দের নিয়ে বিভিন্ন ডিপিএসসি নোটিশ জারি করেছে সেই সমস্ত নোটিশ নীচে দেওয়া হয়েছে , কিন্তু এখনও শিক্ষক – শিক্ষিকাদের আরও যে সমস্ত বদলি প্রক্রিয়া রয়েছে ,সেই নিয়ে কোনও আপডেট এখনও বেরিয়ে আসেনি।

শিক্ষক-শিক্ষিকাদের দাবি এই করোনা পরিস্থিতিতে সমস্ত বদলি প্রক্রিয়া যাতে রাজ্য সরকার শুরু করে সেই জন্য তাঁরা আবেদন জানাচ্ছেন। কারণ এই করোনা পরিস্থিতিতে শিক্ষক শিক্ষিকাদের যাতায়াতের যেমন সমস্যা রয়েছে ,ঠিক সেই রকম তাঁরা যদি বাড়ির কাছাকাছি স্কুলে চাকরী পাই তাহলে তাঁরা নিজেদের পরিবারকেও একটু সময় দিতে পারবে। কিছু আগেই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন সব শিক্ষককেই নিজের জেলায় চাকরির সুযোগ দেওয়া হবে। এবং সেই মতন কাজ শুরু-ও হয়ে গিয়েছে বলে খবর বেরিয়ে এসেছে। এবার শিক্ষক-শিক্ষিকাদের দাবি বাকি পরে থাকা অন্যান্য বদলি গুলো রাজ্য সরকার দ্রুত চালু করুক।

অন্যান্য Transfer এর ক্ষেত্রে অনেক সমস্যা থাকে ,যেমন বিষয়,পোস্টের ধরন,শূন্যপদের সংখ্যা প্রভৃতি দেখতে হয়। ফলে সব সময় সব কিছু সঠিক থাকে না। কিন্তু Mutual Transfer For Teachers In West Bengal এর ক্ষেত্রে ব্যাপারটি সেই রকম নয়। এখানে দুই শিক্ষক একই বিষয়ের এবং একই ধরনের পোস্টে চাকরিরত হলে তাঁরা নিজেদের মধ্যে স্কুলটি অদল-বদল করে নিতে পারেন। এতে সরকারের বিশেষ মাথা ঘামাতে হয় না, আবার স্কুলগুলিও সমস্যায় পড়ে না। ফলে শিক্ষক- শিক্ষিকারা চাইছেন তাড়াতাড়ি এই পরে থাকা Mutual Transfer For Teachers In West Bengal ছাড়া হোক।

District Transfer Form Of Primary Teacher

প্রাথমিক শিক্ষকদের নিজের জেলায় বদলি করার কাজ শুরু করে দিল বিভিন্ন ডিপিএসসি। এই মর্মে বিভিন্ন সময় বিভিন্ন নোটিশ জারি করেছে বিভিন্ন ডিপিএসসি এবং শিক্ষা দপ্তর। সেই নোটিশ গুলো এক সঙ্গে দেওয়া হল । যদি আপনাদের কাজে লাগে তাই। নোটিশের তারিখ গুলো ভালো ভাবে দেখে নেবেন । কারণ এই নোটিশ গুলো বিভিন্ন সময়ে জারি করা। নতুন কোনও ডিপিএসসি নোটিশ জারি করলে তা এখানে পোষ্ট করা হবে । অথবা আমাদের ফেশবুক পেজ ফল করুন সেখানে এই সমস্ত নোটিশ গুলো দেওয়া হবে । আমাদের ফেশবুক পেজের নাম হল- “ABOUT EDUCATION” – অথবা এখানে ক্লিক করতে পারেন।

আমরা একটি ফর্ম পেয়েছি “District Transfer Form Of Primary Teacher” অনলাইনে । এর সত্যতা আমরা যাচাই করেনি । নীচে ফর্মটি দেওয়া হল। আপনারা দেখতে পারেন।

District Transfer Form Of Primary Teacher
District Transfer Form Of Primary Teacher
Int.Dist-Transfer-Proforma
Int.Dist-Transfer-Proforma

বিভিন্ন সময় বিভিন্ন নোটিশ জারি করেছে বিভিন্ন ডিপিএসসি এবং শিক্ষা দপ্তর।

south 24 parganas
burdwan_dpsc
burdwan_dpsc
elementary_education
elementary_education
jhargram_dpsc
jhargram_dpsc
malda_dpsc
malda_dpsc
mutual-transfer-for-teachers-in-west-bengal

বদলি নিয়ে বা পে কমিশন, ডিএ, জুলাইয়ের ইনক্রিমেন্ট নিয়ে খবরা খবর পেতে এবং হিসাব নিকাস করতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here