প্রতিবেশী রাজ্যে বাড়ালো লকডাউন ৩০ এপ্রিল পর্যন্ত, এবার কি পশ্চিমবঙ্গ ?

extend-lockdown-till-30-april
extend-lockdown-till-30-april

দেশে করোনা পরিস্থিতি নিয়ে প্রত্যেক দিন নতুন খবরাখবর বেরিয়ে আসছে।আজ করোনার জন্য যে লকডাউন চলছে দেশে ১৪ এপ্রিল পর্যন্ত,সেই লকডাউনের সময়সীমা বাড়ানো হল।

আজ মোকাবিলা করতে লকডাউনের মেয়াদ বাড়াল ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক৷ তিনি তিনি এই মেয়াদ তিনি বাড়িয়ে দিলেন আরও ১৫ দিন ৷ মুখ্যমন্ত্রী ঘোষণা করে দেন রাজ্যস্তরে লকডাউন চলবে ৩০ এপ্রিল পর্যন্ত ৷ এর পাশাপাশি তিনি আরও জানান যে স্কুলগুলি বন্ধ থাকবে ১৭ই জুন পর্যন্ত৷

উল্লেখ্য,এর সঙ্গে ৩০ এপ্রিল পর্যন্ত যাতে ট্রেন ও বিমান পরিষেবা বন্ধ রাখা হয়, কেন্দ্রীয় সরকারের কাছে সেই আর্জি জানিয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। সরকারের তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, ‘লকডাউনের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ওড়িশা সরকার। কেন্দ্রকেও সেই একই সিদ্ধান্ত নেওয়ার প্রস্তাব দেওয়া হচ্ছে।’


এবার কি পশ্চিমবঙ্গও সেই পথে হাঁটবে, কারণ প্রতিবেশী রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানো ঘোষণা করার পরে স্বাভাবিক ভাবে এবার রাজ্য সরকার কি চিন্তা ভাবনা করে সেটাই দেখার।

আজ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায় নবান্নতে বৈঠক৷ করছেন,রাজ্যের বণিকসভা-শিল্পগোষ্ঠীর সঙ্গে । সেখানে তিনি জানান যে এই লকডাউন শেষ হচ্ছে ১৪ ই এপ্রিল। এর পর কেন্দ্র সরাকর লকডাউন নিয়ে যা সিধান্ত সেটাই রাজ্য সরকার মানবে । 

[DOWNLOAD PDF] Online Class Room start in West Bengal from today

মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বুধবার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে যে ইঙ্গিত দিয়েছেন, তাতে আরও কিছু দিন লকডাউনের সময় বাড়ানো হতে পারে! 

 

আরও পড়ুনঃ- লকডাউনের যেরে স্কুল বন্ধ,স্কুল কবে আবার খুলছে ? কি বলছেন মন্ত্রী? এখানে ক্লিক করুন নিউজটি পড়তে 

প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি অব্দি “মডেল অ্যাক্টিভিটি টাস্ক” DOWNLOAD করতে এখানে ক্লিক করুন

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here