[ সাবধান! ] বাজারে ঘুরছে সরকারি চাকরির ভুয়ো বিজ্ঞপ্তি, সতর্ক করল PIB

wbjee_exam_date_2022
wbjee_exam_date_2022

একই দেশের বাজারে একদিকে চাকরির  বেহাল দশা । এই সুযোগকে কাজে লাগীয়ে কিছু অ-সাধু ব্যক্তি ভুয়ো চাকরির খবরের বিজ্ঞাপণ প্রকাশ করে বেকার ছেলে মেয়েদের নিয়ে খেলা শুরু করেছে। রাষ্ট্রায়ত্ব ফুড করপোরেশন অফ ইন্ডিয়ার নাম করে ভুয়ো বিজ্ঞাপন চাঞ্চল্য ছড়িয়েছে। কিছুদিন ধরে এফসিআই এর ৩ টি ক্যাটাগরিতে বহু সংখ্যক কর্মী নেওয়া হবে বলে একটি  বিজ্ঞাপন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। কয়েকটি চাকরি সংক্রান্ত ওয়েবসাইটেও দেখা যাচ্ছে ওই বিজ্ঞাপন।

 

জানা গিয়েছে ঐ বিজ্ঞাপনটি সম্পূর্ণ ‘ভুয়ো’ ।  তাই ঐ বিজ্ঞাপনে যাতে কেও আবেদন না করে এই সতর্ক বার্তা দিয়েছে  পিআইবি (প্রেস ইনফরমেশন ব্যুরো ) । প্রেস ইনফরমেশন ব্যুরো থেকে জানানো হয়েছে, এই বিজ্ঞপ্তি আদৌ ফুড কর্পোরেশন অব ইন্ডিয়ার পক্ষ থেকে দেওয়া হয়নি।

 

সমস্ত প্রকার এডুকেশন নিউজ পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হন

–::: এখানে ক্লিক করুন :::–

 

আগেও এই রকম অনেক ফেক বা ভুয়ো বিজ্ঞপ্তির  ফাঁপরে পরে অনেক বেকার ছেলে মেয়েদের প্রতারনার শিকার হতে হয়েছে । এবার যাতে সেই রকম কিছু না ঘোটে তাই আগে থেকেই পিআইবি (প্রেস ইনফরমেশন ব্যুরো )  নিজেদের টুইটার হাণ্ডেল এ এই কোথা পরিষ্কার ভাবে জানিয়েছে। তবে যারা এই কাজ করেছে তাঁদের  বিরুদ্ধে কোঠর ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গিয়েছে !



 

আরও খবর পড়ুন নীচের টাইটেল এ ক্লিক করে

1)প্রাথমিক টেট নিয়ে খবর পড়তে ,এখানে ক্লিক করুন 

2) স্কুল সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবর পড়তে ,এখানে ক্লিক করুন 

3) পে কমিশনের ক্যালকুলেটর এর মাধ্যমে পে কমিশনের যাবতীয় হিসাব নিকাশ পেত, এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here