Primary Teachers

প্রাথমিকে ভুল প্রশ্ন মামলার সিঙ্গল বেঞ্চের রায়ের কপি !! প্রতিভা মন্ডলের কেসের

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

প্রাথমিকে ভুল প্রশ্ন মামলা জয় লাভ করে প্রতিভা মন্ডল এবং ঐ কেসের সঙ্গে যুক্ত মামালাকারীরা । সেই রায় বের হয় 3rd অক্টোবর 2018 সালে। কোর্ট নির্দেশ দেয় যে তাদেরকে তিন মাসের মধ্যে পরীক্ষার খাতা আবার মূল্যায়ন করতে হবে। যারা ঐ ভুল প্রশ্ন attempt করছে তাদেরকে ঐ 6 নাং দিয়ে সেক্ষেত্রে পাস মার্ক পায় তাঁদেরকে চাকরির বেবস্থা করতে হবে পর্ষদকে।

কারণ গত 13 এবং 14 তারিখে যে ভুল প্রশ্ন নিয়ে ডিভিশন বেঞ্চ রায় দিয়েছে সেখানে তারা সিঙ্গল বেঞ্চের রায় কে বহাল রেখেছে। গত 14 তারিখে প্রাথমিক টেট প্রশ্ন ভুল মামলায় এবার প্রাথমিক শিক্ষা সচিবকে তলব আদালতের ৷ রুল জারি করে বিচারপতি সমাপ্তি চট্টোপাধ্যায় সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা সচিবকে ৷ নির্দেশ অনুসারে ১৯ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা সচিবকে হাজির হতে হবে 

ওই দুদিনের বসির আমহেদ এবং প্রতিভা মন্ডলের কোর্ট কি রায় দিয়েছে দেখতে এখানে ক্লিক করুন।

তাই আমরা আপনাদের জন্য কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়টি আপনাদের সঙ্গে share করছি যাতে আপনাদের যে প্রশ্ন এবং বিভ্রান্তি কিছুটা দূর হয়।

কোর্টের অর্ডার কপি 3rd অক্টোবর 2018 সালে  থেকে যে এক্সপার্ট কমিটি গঠন করা হয়েছিল তাঁরা ভুল প্রশ্ন নিয়ে রিপোর্ট জমা দিয়েছিলেন এবং পুরো অর্ডার কপিটা নিচের ভিডিও তে দেওয়া হল।

 


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

7 thoughts on “প্রাথমিকে ভুল প্রশ্ন মামলার সিঙ্গল বেঞ্চের রায়ের কপি !! প্রতিভা মন্ডলের কেসের

  1. দাদা, বশির আহমেদ এর কেসটা নিয়ে কিছু বোঝা যাচ্ছে না। আপনি একটু ভালো ভাবে ব্যাপারটি বুঝিয়ে দিন, সবাই সুযোগ পাবে কি না???

  2. দাদা প্রতিভা মণ্ডল এর এই মাসের ১৪/২০১৯ তারিখের কেসের জাজমেন্ট কপি কবে নাগাদ আসতে পরে???

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *