Salary Calculators (6th pay commission,prt scale,etc)

প্রাথমিক শিক্ষকদের “PAY PROTECTION” নয় মিলবে “PAY FIXATION” !

প্রাথমিক শিক্ষকদের বেতন বৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রীর ঘোষণার পর শিক্ষা দপ্তর  থেকে নোটিশ পাবলিশ করা হয়। সেই নোটিশ আপনারা আগেই দেখেছেন। এর পর শুরু হয় প্রাথমিক শিক্ষকদের মধ্যে প্রবল জল্পনা কল্পনা।

গত কাল থেকে কিছু ডিপিএসসি নোটিশ পাবলিশ করেছে। সেখানে দেখা যাচ্ছে যে “PAY FIXATION” জন্য বলা হয়েছে। এখনও অব্ধি যা খবর প্রাথমিক শিক্ষকদের নির্দিষ্ট ফর্মুলা (ফিটমেণ্ট ফ্যাক্টর) মেনে  “PAY FIXATION” করা হবে। “PAY PROTECTION”  খবর এখনও কোনও পাওয়া যায়নি। এবং যে নির্দিষ্ট ফর্মুলার(ফিটমেণ্ট ফ্যাক্টর) কথা বলা হচ্ছে তা সার্কেল অফিসে আগস্ট মাসের ১ থেকে ১০ তারিখের মধ্যে পৌছে যাবে বলে খবর জানা যাচ্ছে।

আপনাদের সুবিধার্থে সাম্ভাব্য একটি “PAY FIXATION” এর CALCULATOR নীচে দেওয়া হল। সেখান থেকে একটি নির্দিষ্ট ফিটমেণ্ট ফ্যাক্টর দিয়ে হিসাব করা আছে । সেখানে আপনি আপনার বর্তমান গ্রেড পে ২৩০০ হলে ২৯০০ সিলেক্ট করবেন এবং বর্তমান গ্রেড পে ২৬০০ হলে ৩৬০০ সিলেক্ট করবেন । তারপর আপনার জুলায়ের (২০১৯) বেসিক পে ( INCREMENT এর পর যে নতুন বেসিক পে হবে সেটা) পুট করবেন ।

EXPECTED SALARY CALCULATOR FOR PRIMARY SCHOOL TEACHERS WITH (BOTH TRAINED AND UNTRAINED)

:Disclaimer:

***THIS IS NOT ANY OFFICIAL UPDATES***

এখনও সরকারের তরফ থেকে কোনও ফিটমেণ্ট ফ্যাক্টর প্রকাশ করা হয়নি। সেই ফর্মুলা প্রকাশ করলে তা সর্ব প্রথম আপনাদের জন্য তা আমরা আপনাদের জন্য আনবো। তাই নিয়মিত এই  ওয়েবসাইটটি ফল করুন

15 thoughts on “প্রাথমিক শিক্ষকদের “PAY PROTECTION” নয় মিলবে “PAY FIXATION” !

  1. It is a very good news. But how is such news received by you? If it is true I will be very much satisfied. Thanks.

  2. ভুল আছে । আমি 2017 তে অপ্রশিক্ষিত হিসাবে জয়েন করি । যদি আমি ট্রেন্ড হিসাবে স্যালারি পাই । তাহলে গ্রেড পে 3600 হবে । এর উপর দুটো ইনক্রিমেন্ট হবে । যা 11040 এর থেকে বেশি হওয়া উচিত । কিন্তু আপনারা 10830 দেখাচ্ছেন
    । মানে নতুন কেউ জয়েন হলে তার থেকেও কম হবে । তা কি করে হয় ।

  3. 18 yrs benefit নিয়ে যাদের G Pay 3900 তাদের fixation কী হবে?

  4. ডি পি এস সি খোজ পাওয়া গেল না। বাজে খবর পরিবেশন করছেন কেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *