{Fake or Real}Public notice regarding offline examinations in universities 2021

0
20

Public notice regarding offline examinations in universities:- এই মুহূর্তের বড় খবর বিশ্ববিদ্যালয়ের অফলাইন পরীক্ষা নিয়ে নোটিশ ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়,পুরোটাই ভুয়ো, সামনে এল আসল তথ্য। একেবারে অশোক স্তম্ভের ছাপ দেওয়া চিঠি। সেটাই ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়। সেই চিঠিতে উল্লেখ করা হয়েছিল সমস্ত বিশ্ববিদ্যালয়ের আসন্ন সেমেস্টার পরীক্ষা অফলাইনে হবে। সেটি হোম সেন্টারেই হবে। কোভিড প্রটোকল মেনে সমস্ত বিশ্ববিদ্যালয়কে অফলাইনে পরীক্ষার আয়োজন করার ব্যাপারে এই চিঠিতে অনুরোধও করা হয়। এই চিঠিকে ঘিরেই বিভ্রান্তি ছড়ায় ছাত্রছাত্রীদের মধ্যে। তবে শেষ পর্যন্ত যাচাই করে দেখা যায় এই চিঠির পুরোটাই ফেক।

Public notice regarding offline examinations in universities

A latest “PIB Fact Check” Report Published in twitter regarding that notice.According to “PIB Fact Check”

“A public notice regarding offline examinations in universities is circulating on social media & claims to be issued by @ugc_india,

This public notice is #FAKE!

University Grants Commission has NOT issued any such notice.

Twitter Post about UGC Offline Exam Fake Notice{Public notice regarding offline examinations in universities}

Public notice regarding offline examinations in universities

Public_notice_regarding_offline_examinations_in_universities
wbjee_exam_date_2022

সোশ্য়াল মিডিয়ায় ঘুরছিল ঐ নোটিশটি। সেখানে উল্লেখ করা হয়েছিল ইউজিসির পরীক্ষা হবে অফলাইনে। এদিকে এই নোটিশকে ঘিরে নানা মহলে শোরগোল পড়ে যায়। তবে PIB factcheck এ এটা পরিষ্কার হয়ে গিয়েছে যে নোটিশটা আসলে পুরো ভুয়ো। কে বা কারা সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিল এই নোটিশ।সেই নিয়ে অনুসন্ধান চলছে। নোটিশ ভালো ভাবে খতিয়ে দেখে পিআইবি জানিয়েছে, ইউনির্ভাসিটি গ্রান্ট কমিশন এই ধরনের কোনও নোটিশ ইস্যু করেনি। পুরোটাই ফেক। এই রকম আরও পরীক্ষার নোটিশ এবং খবর পেতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here