{ SSC and UPSC 2020 } পরীক্ষা খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়া হবে জানালো মন্ত্রী

0
3

This Post Contents

লকডাউনের ধাক্কায় স্থগিত একাধিক বোর্ড তথা চাকরি পরীক্ষা। যে দ্বিতীয় দফার লকডাউন চলছে তা শেষ হচ্ছে আগামী ৩ রা মে। পরবর্তীতে এই লকডাউনের মেয়াদ বাড়বে কিনা সেটা নিয়ে এখনই নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না।

কিন্তু এর মাঝে চাকরিপ্রার্থীদের কাছে একটা ভালো খবর বেরিয়ে এসেছে এই মুহূর্তে,সেটা হল SSC and UPSC চাকরি পরীক্ষা নিয়ে। এই লকডাউনের মাঝে SSC and UPSC এর পরীক্ষা অদৌ হবে কিনা বা কবে হবে, সেই নিয়ে চিন্তায় পড়েছিলেন চাকরিপ্রার্থীরা ৷

কিন্তু আজ একটা খুবই ভালো খবর বেরিয়ে এসেছে সেটা হল,কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং চাকরিপ্রার্থীদের আশ্বস্ত করেছেন যে ,SSC and UPSC- র যে সকল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, তা অবশ্যই হবে৷ ৩ মে লকডাউন শেষ হওয়ার পরই নতুন করে পরীক্ষার দিন ধার্য করা হবে ৷  

এইদিন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং আরও বলেন, ‘লকডাউন উঠলেই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে৷ পরীক্ষার সময়সূচি এমনভাবেই ঠিক হবে যাতে পরীক্ষার্থীরা তাঁদের মনোনীত কেন্দ্রে পৌঁছানোর জন্য নির্দিষ্ট সময় পান ‘ ৷  আরও জানা গিয়েছে যে নতুন পরীক্ষার দিনক্ষণ SSC and UPSC- র ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে এই দ্বিতীয় দফার লকডাউন উঠলে।

Union Min Dr Jitendra Singh :- “ UPSC&SSC examinations that were put on hold due to lockdown, will definitely take place. We will take a call after May 3&reschedule dates in a manner that it gives sufficient time to all the aspirants to reach to their designated examination centers.”

 

Twitter link : – CLICK HERE

লকডাউনের জন্য একাধিক পরীক্ষা স্থগিত রাখা হয়েছে যেমন,CMC(কম্বাইন্ড মেডিক্যাল সার্ভিস),NDA(ন্যাশনাল ডিফেন্স অ্যাকাডেমি),IES(ইন্ডিয়ান ইকনমিক সার্ভিস),ISS(ইন্ডিয়ান স্ট্যাটিসটিক্যাল সার্ভিস)।

 

Read more recruitment news click below

কলেজ এবং বিশ্ব বিদ্যালয়ের পরীক্ষা নিয়ে নোটিশ শ্রীঘ্রই

TO READ PRIMARY TEACHERS RECRUITMENT AND COURT CASE UPDATE CLICK HERE

TO READ UPPER PRIMARY TEACHERS RECRUITMENT AND COURT CASE UPDATE CLICK HERE

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here