wbssc news

নিয়োগ প্রক্রিয়া আটকে দিল ছুটি ,চিন্তায় হবু শিক্ষকেরা

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

এক দিকে নিয়োগ পত্র হাতে না পাওয়ার অভিযোগ আবার অন্য দিকে নিয়োগ পত্র হাতেও পাওয়ার পর বিভিন্ন কারণে স্কুলে যোগদান করতে না পারা। অনেক হবু শিক্ষকের অভিযোগ যে প্রথমে তারা কেউ কেউ নিয়োগ পত্র হাতে পাওয়ার পর যখন স্কুলে যোগদান করতে যান তখন দেখে যে তিনি যেই পোস্টের জন্য নিয়োগ পত্র পেয়েছেন তার কোনো অনুমোদন স্কুলে নেই। আবার অনেক চাকরি প্রার্থী দেরকে ভুল স্কুলের নিয়োগ পত্র দেওয়া হয় পরে সেগুলোকে ক্যান্সেল করা হয়।

যাই হোক সব বাঁধা বিপত্তি কাটিয়ে গত ৮ ই মে তাঁদের কে নিয়োগ পত্র দেওয়ার জন্য ডাকা হবে বলে জানানো হলেও পরে তাঁদের কে জানানো হয় যে,সরকারি ও সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুলে দীর্ঘ দু’মাসের গরমের ছুটি পড়ে গিয়েছে তায় ৮ ই মে অর্থাৎ বুধবার তাঁদের নিয়োগপত্র পাওয়ার কথা থাকলেও যেহেতু অনেক আগে গরমের ছুটি পড়ে যাওয়ায় তাঁরা সময়মতো নিয়োগপত্র পাবেন না। ফলে কবে নতুন করে নিয়োগপত্র পাবে এবং কবে তাঁরা নতুন স্কুলে যোগ দেবেন, সেই বিষয়ে ফের অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে
কয়েক জন চাকরি প্রার্থী এই দিন বিকাশ ভবনে যান। তাঁরা জানান, বিকাশ ভবন থেকে তাঁদের জানানো হয়, পড়ুয়াদের সঙ্গে শিক্ষকদেরও গরমের ছুটি চলছে। নিয়োগপত্র এখন দেওয়া যাবে না।

অপর দিকে একটি ভালো খবর হচ্ছে যে, বিকাশ ভবনে শিক্ষা দফতরের কর্তাদের আশ্বাস, এই নিয়ে চিন্তার কিছু নেই। গরমের ছুটির পরে স্কুল খুললেই হবু শিক্ষকদের নিয়োগপত্র দেওয়া হবে।


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *