There is no plan to extend the 21 day National lockdown

0
15

দেশ জুরে চলছে লকডাউন(lockdown) করোনা ভাইরাসের (COVID-19) জন্য।এই লকডাউন(lockdown)  দেশজুড়ে চলবে ২১ দিন এমনই ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।এরপর কিছু সময় পেরিয়ে এসেছে এই লকডাউন(lockdown),কিছু দিনের পর দিন বেরেই চলছে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভিন্ন প্রশ্নের দানা বাঁধছে । তার মধ্যে অন্যতম হল লকডাউনের মেয়াদ বাড়ানো নিয়ে। সোশ্যাল মিডিয়াতে জোর গুঞ্জন শোণা যাচ্ছিল এই নিয়ে।

 

অবশেষে আজ সোমবার সেই সমস্ত সম্ভাবনা খারিজ করে দিলেন ক্যাবিনেট সচিব রাজীব গৌবা (Rajiv Gauba)। তিনি জানিয়ে দিলেন এখনই লকডাউন (lockdown) বাড়ানোর কোনও পরিকল্পনা কেন্দ্র সরকারের নেই। তিনি জানান যে,কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হচ্ছিল করোনার প্রকোপ বাড়ার ফলে দেশজুড়ে লকডাউনের (lockdown) সময়সীমা আরও কিছু দিন বাড়িয়ে এপ্রিলের শেষদিন পর্যন্ত করা হতে পারে ! ক্যাবিনেট সচিব রাজীব গৌবা এদিন বললেন, “এই ধরনের খবরগুলি শুনে আমি বেশ আশ্চর্য হয়েছি। কারণ সরকারের এই ধরনের কোনও পরিকল্পনা এখনও পর্যন্ত নেই।”

 

উল্লেখ্য এই পরিস্থিতিতে মাননীয়া মুখ্যমন্ত্রী নিজে পরিস্থিতি কন্ট্রোল করার জন্য বাজারে বাজারে ঘুরে বেড়িয়েছেন।মানুষকে তিনি সচেতন করেছেন এবং সব সময় করোনা নিয়ে মানুষকে গুজোব ছড়াতে এবং ঐ গুজোব বিশ্বাস করতেও নিষেধ করেছেন। তিনি জানিয়েছেন যে, সরকার যা করবে বা যে সিধান্ত নেবে সেটা সবার কথা ভেবে নেবে।

cm mamata on market 3

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ নবান্নে মিটিংও করছেন আমলাদেরকে নিয়ে।সেখানে তিনি একগুচ্ছ বিষয় নিয়ে এবং লকডাউন (lockdown) নিয়ে আপডেট দেবেন । আর কিছুক্ষণের মধ্যেই সেই আপডেট চলে আসবে। 


[আরও পড়ুনঃ- সরকারি কর্মী এবং পেনশনভোগীদের জন্য দারুণ খবর আনল রাজ্য সরকার]

TO READ PENSIONERS NEWS CLICK HERE

TO CALCULATE PENSION AND SALARY IN 6TH PAY COMMISSION CLICK HERE

TO READ MORE NEWS LIKE THAT PLEASE CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here