মুখ্যমন্ত্রীর ঘোষণা আরও ২৪,০০০ শূন্য পদ রয়েছে! সেখানে দ্রুত নিয়োগ! সঙ্গে পুলিশে ৩ মাসের মধ্যে আরও ৮০০০ নিয়োগ!

0
514

মুখ্যমন্ত্রীর আজকে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশ থেকে একগুচ্ছ নিয়োগ সংক্রান্ত ঘোষণা করেন! তিনি ঘোষণা করেন যে আগামী ২-৩ বছরের মধ্যে প্রায় ১০ লক্ষ ছেলে মেয়েকে MSME গ্রুপে চাকরি দেওয়া হবে! ফের একবার ছাত্র ভোট নিয়ে ইতিবাচক বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানালেন, পুজো মিটলেই ছাত্র সংসদের নির্বাচন করাতে আগ্রহী তিনি। তিনি আজকে আরও ঘোষণা করেন যে, ২৪,০০০ শূন্য (WB 24000 TEACHERS VACANCY NEWS) পদ রয়েছে, সেখানে দ্রুত নিয়োগ করা হবে! ! কিন্তু এই নিয়োগ নিয়ে সমস্যার কোথাও তিনি জানান!

ক্লিক করুন এখানে লিস্ট দেখতে- [PDF List]৮২০৭ স্কুলের লিস্ট জারি !কোথাও ২৮ জন ছাত্রের পিছনে ১৮ জন শিক্ষক! আবার কোথাও ০ ছাত্র-ছাত্রীর জন্য ১০ জন শিক্ষক!

তিনি বলেন- “ঐ নিয়োগ নিয়ে কেউ না কেউ কোর্টে কেস করে দিচ্ছে আর নিয়োগ আটকে দিচ্ছে! আপনারা প্রয়োজন পরলে আবেদন করুন ,স্যার চাকরিটা তো আমরা পাবো!, আপনারা বলে দিন না কোন পদ্ধিতি নিতে হবে, দরকার পরলে জাজের আণ্ডারে কমিটি হোক তাতে আমার কোনও আপত্তি নেই, তাতে চাকরি গুলো তো হবে!”

নীচের এক্সক্লুসিভ ভিডিওটি দেখুন YOUTUBE EXCLUSIVE “WB 24000 TEACHERS VACANCY NEWS”

WB 24000 TEACHERS VACANCY NEWS

তিনি আরও ঘোষণা করেন যে,কোন প্রকারের এই দুরবস্থা দূর করতে হবে! তাতে এই চাকরি গুলো তো হবে ! ২৪,০০০ এডুকেটেড ছেলে মেয়ে তো এখুনি চাকরি পেয়ে যায়! যেটা আমার শূন্য পদ আছে! তাঁরা এখুনি চাকরি পেয়ে যায়! এর সঙ্গে পুলিশে ৩ মাসের মধ্যে আরও ৮০০০ নিয়োগ কথা !

WB 24000 TEACHERS VACANCY NEWS
WB 24000 TEACHERS VACANCY NEWS

ক্লিক করুন এখানে সেই লিস্ট ডাউনলোড করতে (২১৮ নম্বর সিরিয়াল থেকে ফাইলটি পাবেন) – “wb 8207 school list pdf”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here