WB Employee will get Salary in the appropriate time

0
5

রাজ্যে চলছে লকডাউন । এমন পরিস্তিতিতে বেতনটা(Salary)ঠিক সময়ে আসবে কিনা সেই নিয়ে চিন্তিত স্থায়ী এবং চুক্তিবদ্ধ (WB Employee) কর্মীরা। কারন যে লকডাউন চলছে তাঁর সময়সীমা ফের একবার বৃদ্ধি হতে পারে বলে বিভিন্ন খবরাখবর বেরিয়ে আসছে !

 

জানা গিয়েছে এই বেতন (Salary) নিয়ে কোনও সমস্যা যাতে না হয় সেই জন্য অনেক অফিস আগে থেকেই এপ্রিল মাসের বেতনের বিল  অনুমোদনের জন্য ট্রেজারিতে পাঠিয়ে দিয়েছে অনলাইনের(online) মাধ্যমে !

 

সাধারণত বেতনের বিল ট্রেজারিতে পাঠানো হয় মাসের ২০-২১  তারিখ করে। এর পর ট্রেজারি সেই বেতন (Salary) বিলের অনুমোদন করলে সংশ্লিষ্ট কর্মীর মোবাইলে তার মেসেজ চলে যায়। মার্চ মাসে বেতন একটু দেরিতে হয় ইয়ার এন্দিং(Year Ending) এর কারনে । অন্য মাসগুলোতে ,মাস পয়লা বেতন হয়ে যায় কর্মীদের। বেতনের টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়লে আবারও ব্যাঙ্ক থেকে মেসেজ পান কর্মীরা।

 

খবরে উঠে এসেছে জে,এই মাসের বেতন (Salary) আগামী ২৯ এপ্রিল স্থায়ী কর্মীদরা এবং ১ মে চুক্তিতে নিযুক্ত কর্মীদের বেতন ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে আসবে ! অবশ্যই কর্মীরা তাঁর জন্য ব্যাঙ্ক এবং ট্রেজারি থেকে  মেসেজ পাবেন ।

 

এর ফলে এটা পরিস্কার যে,কর্মীদের এপ্রিল মাসের বেতন নির্ধারিত সময়েই দেবে রাজ্যে সরকার এবং এর জন্য কোনও সমস্যা না হয় তাই আগেভাগেই বিল পাঠিয়ে দেওয়া হচ্ছে ট্রেজারিতে। 

 

যখন এই লকডাউনের পরিস্থিতিতে অন্য রাজ্য কর্মচারীদের বেতন কেটে নিচ্ছে তখন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী কর্মচারীদের সঠিক সময়ে বেতন দেওয়ার জন্য নির্দেশ দেন।তিনি কিছু দিনে আগে নবান্নে এক সভায় জানিয়েছিলেন যে,’অনেক রাজ্য সরকার বেতনের একটা বড় অংশ কেটে নিলেও বাংলা তা করছে না ,অনেক প্রতিকূল পরিস্থিতিতে সরকারের আয় ব্যাপকভাবে কমে গেলেও অনেক কষ্ট করে কর্মীদের ঠিক সময়ে বেতন দেওয়া হচ্ছে।’

{READ MORE:মে মাসে স্কুলে ২ কেজি করে চাল ও আলু বিতরণ : মুখ্যমন্ত্রী}

[DOWNLOAD PDF] Online Class Room start in West Bengal from today

প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি অব্দি “মডেল অ্যাক্টিভিটি টাস্ক” DOWNLOAD করতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here