{মাস্ক না পরলে}WB Govt notification regarding mask 2021,very big news

0
8

WB Govt notification regarding maskঃ- করোনার দ্বিতীয় প্রকোপ দিনের পর দিন বাড়ছে দেশে এবং রাজ্যে। এই মুহূর্তে করোনার প্রকোপ থেকে বাঁচতে রাজ্য সরকার একাধিক পদক্ষেপ গ্রহন করছে। রাজ্য সরকারের তরফে একটি নোটিশ {WB Govt notification regarding mask} সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে যদি মাস্ক পরে বাড়ি থেকে কেও না বের হয় তাহলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে। বিস্তারিত আপডেট এবং পোষ্ট নীচে দেওয়া হল।

WB Govt notification regarding mask

দ্বিতীয় করোনা প্রকোপ রাজ্যে ক্রমেই ভয়ঙ্কর আকার ধারণ করছে। ফলে আরও কড়া হল রাজ্য সরকার। এবার মাস্ক ছাড়া কেও বাইরে বেরোলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার।

রাজ্যে প্রত্যেক দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণের সংখ্যা। যা ২০২০ সালের সংক্রমণের হার কেও ছাপিয়ে যাচ্ছে। এবার দ্বিতীয় ঢেউ ক্রমেই ভয়ঙ্কর রূপ ধারন করেছে । কিছু এই নিয়ে হুঁশ নেই জনসাধারণের একাংশের। ফলে নিয়মনীতি মেনে চলতে বাধ্য করতে কড়া পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার। রাজ্যের তরফে নতুন নির্দেশিকা প্রকাশ করা হয়েছে। শনিবার এক নতুন নির্দেশিকা প্রকাশ করেছে রাজ্য।

WB_Govt_notification_regarding_mask
WB_Govt_notification_regarding_mask

নোটিশটি {WB Govt notification regarding mask} রাজ্যের মুখ্যসচিবের তরফে জারি করা হয়েছে। ঐ নোটিশে বলা হয়েছে, বাড়ির বাইরে বেরোনোর সময় মাস্ক পরা বাধ্যতামূলক। জনসমক্ষে কাজের জন্য কেউ বাইরে বের হলে মাস্ক পড়া ও শারীরিক দূরত্ববিধি মেনে চলতে হবে। কেউ মাস্ক না পরলে বা সামাজিক দূরত্ববিধি না মেনে চললে পুলিশকে তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনে ব্যবস্থা নিতে বলা হয়েছে। কলকাতা ও রাজ্য পুলিশকে এই মর্মেই নির্দেশ দেওয়া হয়েছে।

WB Govt notification regarding mask

WB_Govt_notification_regarding_mask
WB_Govt_notification_regarding_mask-1

নোটিশ জারি হওয়ার ঠিক পরে পরেই রাজ্যে ব্যাপক ধর পাকর শুরু করেছে রাজ্য পুলিশ। খবরের উঠে এসেছে “মাস্ক ছাড়াই রাস্তায় বেরিয়ে হাওড়ায় প্রায় ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে !! এবং সঙ্গে বিপর্যয় আইনে মামলা দায়ের করছে পুলিশ !!

আপনারা যদি ঐ নোটিশটি ডাউন লোড করতে চান তাহলে এখানে ক্লিক করুন।

To read latest Primary and upper Primary recruitment news click here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here