Wb Hs Result 2020 Date

1
7

[su_heading size=”22″]Wb Hs Result 2020 Date.LATEST NEWS AND UPDATES ARE COMING FOR 2020 Hs Result When Will Published ? TODAY SOME NEWS PUBLISHED ABOUT WHEN WILL TAKEN LEST 3 HS EXAM AND WHEN WILL PUBLISHED HS 2020 RESULT [/su_heading]

এমনিতেই অনেকটা দেরি হয়েগিয়েছে এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষার রেজাল্ট (2020 Hs Result When Will Published ?) প্রকাশ করার বিষয়ে। এবার ফের আরও পিছিয়ে যাচ্ছে ২০২০ এর উচ্চমাধ্যমিকের (Wb Hs Result 2020 Date) ফল প্রকাশ ! কারন আপনারা জানেন যে এই মুহূর্তে দেশে এবং গোটা বিশ্বের পরিস্থিতি কতটা সংকটে। করোনা পরিস্থিতি দিনের পর দিন জটিল আকার ধারন করছে। কিন্তু আজকে বেশ কিছু গুরুত্বপূর্ণ খবারাখবর বেরিয়ে এসেছে ২০২০ উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ এবং বাকি পরীক্ষা নেওয়ার ব্যাপারে।

আপনারা জানেন যে এখনও ৩ টে উচ্চমাধ্যমিক পরীক্ষার বাকি আছে । কিছু দিন আগে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে, যে বাকি পরীক্ষা গুলো রয়েছে সেই গুলো জুন মাসে নেওয়া হবে। আজকের যে সমস্ত খবর বেরিয়ে আসছে তাতে জানা গিয়েছে যে ফের একবার পিছিয়ে যাচ্ছে ২০২০ এর (Wb Hs Result 2020 Date) উচ্চমাধ্যমিকের ফল প্রকাশ ! কারন হিসাবে জানা গিয়েছে যে সমস্ত পরীক্ষা এখনও অব্দি হয়েগিয়েছে তাঁর উত্তর পত্র এখন অব্দি সংগ্রহ করা হয় নি ! আরও জানা গিয়েছে এই লকডাউন উঠলে আগামী ৪ ঠা মে থেকে ঐ উত্তর পত্র গুলো সংগ্রহের কাজ শুরু করা হবে। এবং সেই উত্তরপত্র গুলো প্রধান পরীক্ষকদের কাছে পাঠানো হবে ১০ ই জুন এর পর থেকে ! এর পর ঐ উত্তরপত্র গুলি মূল্যায়নকারী শিক্ষকদের কাজে পৌঁছবে তারও পরে। এর ফলে স্বাভাবিক ভাবেই একবার পিছিয়ে যাচ্ছে ২০২০ এর উচ্চমাধ্যমিকের ফল প্রকাশ !

Wb Hs Result 2020 Date…When Will Published Result

যদিও এর মাঝে ২০২০ এর উচ্চমাধ্যমিকের (Wb Hs Result 2020 Date) বাকি পরীক্ষা গুলো নেওয়া হবে এবং সেই পরীক্ষার খাতা গুলো মূল্যায়ন করতে হবে। এই সমস্ত দিক গুলো দেখে মনে করা হচ্ছে এবারের অর্থাৎ ২০২০ সালের উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হতে হতে আগস্ট মাস হয়ে যাবে। স্বাভাবিক ভাবেই এই উচ্চমাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ হতে দেরি হলে কলেজে ভর্তি এর সময়ও বাড়বে বলে ধরে নেওয়া যায়।

Wb Hs Result 2020 Date
Wb Hs Result 2020 Date
FOR MORE INFORMATION ABOUT HS RESULTPLEASE VISIT COUNCIL OFFICIAL WEBSITE OR CLICK HERE
FOR MORE NEWS ABOUT WB VARIOUS EXAM AND JOBSCLICK HERE OR VISIT WWW.WBEDU.IN

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here