Mamata Banerjee Announcement Today for Workers and Students Who Stuck in Other State

0
19

Mamata Banerjee Announcement for Workers and Students Who Stuck in Other State

[su_heading]Mamata Banerjee Announcement Today – লকডাউনের জেরে ভিনরাজ্যে কাজে গিয়ে আটকে পড়েছেন রাজ্যের বহু শ্রমিক। পাশাপাশি রাজস্থানের কোটায় আটকে রয়েছেন রাজ্যেরই বেশ কয়েকজন পড়ুয়া। [/su_heading]

আজ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জরুরি ঘোষণা করলেন (Mamata Banerjee announcement today), এই লকডাউনে ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিক ও পড়ুয়াদের জন্য । তিনি এই কঠিন সময়ে খুব দক্ষতার সঙ্গে এই করোনার পরিস্থিতি মোকাবিলা করছনে। তিনি রাজ্যের মানুষের জন্য একাধিক প্রকল্পের ঘোষণা করছেন । যাতে করে এখন এই কঠিন পরিস্থিতিতে সবার মুখে দুবেলা ভাত জুটে। তিনি কিছু দিন আগেই ঘোষণা করেছেন “প্রচেষ্টা” নামে এক নতুন স্কিম সেখানে অসংগঠিত শ্রমিকরা ১০০০ টাকা করে সাহায্য পাবেন। “প্রচেষ্টা স্কিম” সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এবং কোথায় কিভাবে আবেদন করতে হবে তা জানতে এখানে ক্লিক করুন। তিনি বাইরে আটকে পরা শ্রমিকদের জন্য “স্নেহের পরশ” নামে এক স্কিম নিয়ে এসেছেন সেখানে তিনি ঘোষণা করেছেন যে বাইরে আটকে পরা শ্রমিকরা ১০০০ টাকা করে সাহায্য পাবেন। “স্নেহের পরশ” সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এবং কোথায় কিভাবে আবেদন করতে হবে তা জানতে এখানে ক্লিক করুন

Mamata Banerjee Announcement for Workers and Students Who Stuck in Other State

Mamata Banerjee Announcement Today
Mamata Banerjee Announcement Today

আজ (Mamata Banerjee announcement today) অর্থাৎ সোমবার তিনি ফের একবার জরুরি ঘোষণা করলেন , এই লকডাউনে ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিক ও পড়ুয়াদের জন্য । তিনি আজ ট্যুইট করে এমনই আশ্বাস দিলেন ‘পশ্চিমবঙ্গ সরকার লকডাউনের কারণে দেশের বিভিন্ন জায়গায় আটকে পড়া বাংলার বাসিন্দাদের ঘরে ফেরাতে সবরকম সহায়তা করবে। আমি রাজ্য সরকারি আধিকারিকদেরও প্রয়োজনীয় কাজ করার নির্দেশ দিয়েছি। যতক্ষণ আমি এখানে আছি ততক্ষণ বাংলার কেউই অসহায় বোধ করবেন না। আমি এই কঠিন সময়ে আপনাদের সঙ্গে আছি’।

তিনি (Mamata Banerjee announcement today)ফের কিছুক্ষণ পর আরেকটি ট্যুইট করেন , ‘আমি ব্যক্তিগতভাবে গোটা বিষয়টির দিকে নজর রাখছি এবং সবাই যাতে সবরকমভাবে সহায়তা পায়, তা নিশ্চিত করার জন্যে আমরা সব প্রচেষ্টা চালাব। এই ফেরানোর প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং কোটায় আটকে থাকা বাংলার সমস্ত শিক্ষার্থীকে খুব তাড়াতাড়ি রাজ্যে ফেরানো হবে। ’।

আপনারা জানেন যে, এই লকডাউনের জন্য ভিনরাজ্যে কাজে গিয়ে আটকে পড়েছেন রাজ্যের বহু শ্রমিক। সঙ্গে দেশের বিভিন্ন প্রান্তে আটকে পরেছে অনেক পড়ুয়ারা । আজ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জরুরি ঘোষণা পর অবশ্যই তাঁদের মুখে হাসি ফুটবে এবং সর্বোপরি তাঁদের পরিবার একটু শান্তি পাবে।

কারন এই কঠিন পরিস্তিতিতে সবাই চায় নিজের ঘরে ফিরতে ,নিজের পরিবারের কাছে থাকতে। এবং আজ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জরুরি ঘোষণা পর সেই সম্ভবনা আরও উজ্জ্বল হলে এটায় মনে করা হচ্ছে। অবশ্যই আমাদের এই পেজটি নিয়মিত ভিজিট করুন। এই ভিনরাজ্যে আটকে পরা শ্রমিকদের এবং পড়ুয়াদের ফিরানো নিয়ে যখনই কোনও আপডেট বেরিয়ে আসবে সেটা আপনাদের সঙ্গে শেয়ার করা হবে।

For more information please visit govt website https://wb.gov.in/ or Click Here
mamata banerjee announcement today
mamata banerjee announcement today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here