WB Primary Court Case: প্রাথমিকের মামলায় নয়া মোড়!একগুচ্ছ মামলার শুনানি মুলতুবি বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের!very big news 2023

0
79

WB Primary Court Case– প্রাথমিকের একগুচ্ছ মামলার শুনানি মুলতুবি কলকাতা হাইকোর্টের একক বেঞ্চের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের! মামলাকারীদের সুপ্রিম কোর্টে মামলা দায়ের করার জন্য পরামর্শ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলে খবর। দেশের শীর্ষ আদালত থেকে সবুজ সংকেত মিললে তবেই এই সমস্ত মামলা শুনবে কলকাতা হাইকোর্টের একক বেঞ্চ বলে খবর সামনে এসেছে!!

জানা গিয়েছে আজকে প্রাথমিক এর একাধিক মামলা উঠে কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এর একক বেঞ্চে!! সেখানে বিচারপতি মামলাকারীদেরকে পরামর্শ দেন ,যে তাঁরা এই সমস্ত মামলা যেন সুপ্রিম কোর্টে দাখিল করেন! কারণ সুপ্রিম কোর্ট থেকে সবুজ সংকেত না মিললে তিনি এই সমস্ত মামলা আর শুনবেন না!!

WB Primary Court Case

WB Primary Court Case
WB Primary Court Case

প্রাথমিক এর ডিজিটাল OMR সংক্রান্ত এই সমস্ত মামলার মুলতুবি ঘোষণা করেন কলকাতা হাইকোর্টের একক বেঞ্চের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়!! তিনি জানিয়েছেন, যে দেশের শীর্ষ আদালত বললে তবেই তিনি এই সমস্ত মামলা শুনবেন!!

আপনরা জানেন কলকাতা হাইকোর্টের একক বেঞ্চের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 2014 প্যানেল থেকে যে 2020 সালে শিক্ষক নিয়োগ করা হয় সেই নিয়ে ইডি এবং সিবিআই এর যৌথ্য তদন্তের নির্দেশ দেন গত 2রা মার্চ। কিন্তু এই মামলা কে চ্যালেঞ্জ করে যখন সুপ্রিম কোর্টে মামলা দায়ের করা হয় ,তখন দেশের শীর্ষ আদালত ঐ সিঙ্গেল বেঞ্চের রায়ের উপর অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি করে!ফলে তদন্ত আটকে যায়।

WB Primary Court Case
WB Primary Court Case

এর পর ফের গ্রুপ সি এবং গ্রুপ ডি চাকরি বাতিল সহ একাধিক মামলা গড়ায় সুপ্রিম কোর্টে ! সেখানে একাধিক বিষয় নিয়ে মামলা দায়ের করা হয়। সেখানে প্রশ্ন তোলা হয় এক জন বিচারপতি কিভাবে বিচার প্রক্রিয়ার মাঝে প্রেসের সামনে মামলার গতি প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করতে পারে!!!

এর পর আজকের এই মামলার আপডেট বা বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এই প্রতিক্রিয়া অনন্ত তাৎপর্য পূর্ন বলে মনে করা হচ্ছে!!

আরও পরুনঃ WBBPE Interview list 2023

আরও পরুনঃ WB TET 2023:এই বছরেই নতুন প্রাথমিক টেট,কমছে অ্যাকাডেমিক স্কোরের গুরুত্ব ! বাড়ছে টেট পরীক্ষার গুরুত্ব ! 

WB Primary Court Case

১) প্রাথমিকের এক গুচ্ছ মামলা মুলতবি হাইকোর্টে!
২) একক বেঞ্চেই বিচার চলবে কিনা নিশ্চিত হতে চান বিচারপতি !
৩) প্রাথমিকের দুই মামলাকারীকে সুপ্রিম কোর্টে মামলা দায়ের এর পরামর্শ!
৪) ” কিছু রক্ত পিপাসু দালালরা মাঠে নেমেছে”
৫) সুপ্রিম কোর্ট থেকে সবুজ সংকেত মিললে তবেই এই সমস্ত মামলা শুনবেন!
WB Primary Court Case

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here