{Great Big News}WBBSE Madhyamik Result 2020 Date

0
15

Latest news and updates are out about 2020 wb Madhyamik Result out.In this article we discuss all updates about Madhyamik result 2020 West Bengal board date and time.WBBSE Madhyamik Result 2020 Date.Madhyamik result 2020 latest news.Madhyamik result 2020 release date.please follow our FB Page for more information , click here to follow our page .

আজ মাধ্যমিক পরীক্ষা ২০২০ রেজাল্ট প্রকাশিত হওয়া নিয়ে একটি খুবই গুরুত্বপূর্ণ খবর সামনে এসেছে। খুব শ্রীঘরই প্রকাশিত হতে চলেছে ২০২০ মাধ্যমিক পরীক্ষার ফল। এই নিয়ে আজ আমরা আপনাদের সঙ্গে ডিটেলসে এই পোষ্টে আলোচনা করবো।

Madhyamik Exam Results

আপনারা জানেন যে বেশ কিছু পোষ্টে আমরা আপনাদেরকে জানিয়েছিলাম যে,এবারের মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট জুলাই মাসে প্রকাশিত হতে চলেছে। আজ যে খবরটি বেরিয়ে আসছে তাতে মনে করা হচ্ছে যে, সদ্য সমাপ্ত ২০২০ মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হতে চলেছে জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে !

WBBSE Madhyamik Result 2020 Date
WBBSE Madhyamik Result 2020 Date

CBSE, ICSE এই দুই বোর্ডই ১৫ জুলাইয়ের মধ্যে দশম শ্রেণীর ফল প্রকাশ করবে বলে জানা গিয়েছে । কিন্তু কবে বেরোবে এই রাজ্যের ২০২০ সালের মাধ্যমিকের ফল? এই নিয়ে ছাত্রছাত্রীদের মধ্যে সঙ্গে অভিভাবকদের মধ্যেও সংশয় সৃষ্টি হয়। কিন্তু যেহেতু এখন আনলোক ১ চলছে দেশে ফলে এতে নম্বর সংগ্রহের কাজ অনেকটাই সহজ হয়ে গিয়েছে মধ্যশিক্ষা পর্ষদের কাছে বলে জানা গিয়েছে। এখন মাধ্যমিক ২০২০ পরীক্ষার ফল দ্রুত প্রকাশিত করতে নিজেদের সমস্ত কাজ অনেকটাই এগিয়ে রেখেছে মধ্যশিক্ষা পর্ষদ।

WBBSE Madhyamik Result 2020 Date

কিন্তু এখন একটি বড় সমস্যার কথা সামনে আসছে Madhyamik ২০২০ রেজাল্ট প্রকাশিত করা নিয়ে । সেটা হল যদি মাধ্যমিক ২০২০ রেজাল্ট প্রকাশিত হয় তাহলে মার্কশিট পড়ুয়াদের হাতে কীভাবে তুলে দেওয়া হবে তা নিয়েই সংশয় দেখা দিয়েছে। যেহেতু এখন অনেক স্কুলে এখন কোয়ারেন্টিন সেন্টার রয়েছে তাই এই সমস্যার কিভাবে সমাধান করা হবে সেই নিয়ে চলছে আলোচনা !

মার্কশিট পড়ুয়াদের হাতে কীভাবে তুলে দেওয়া হবে সেই নিয়ে আমাদের প্রস্তাব

  • স্কুলে যত মাধ্যমিক পড়ুয়াদের থাকবে তাঁদের একই দিনে ডাকলে চলবে না।
  • প্রথমেই স্কুলের মাধ্যমিক পড়ুয়াদের দুই তিনটি গ্রুপে করে ,স্কুলে ডাকতে হবে।
  • এতে মার্কশিট পড়ুয়াদের হাতে দিতে দুই দিন লাগলেও লাগুক।
  • পড়ুয়াদের না ডেকে যদি অভিভাবকদের ডাকা হয় সেটা ভাবা যেতে পারে।
  • অভিভাবকদের নির্দিষ্ট অ্যাাডমিট কার্ড নিয়ে মার্কশিট সংগ্রহ করতে পারবে।

এই দিকে উচ্চমাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত করা নিয়ে খবর বেরিয়ে এসেছে । বিস্তারিত খবর পড়তে এখানে ক্লিক করুন। অবশ্যই আপনাদের নিজেদের মতামত কমেন্টের মাধ্যমে জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here