WBSSC Teachers Recruitment 2022-ভালো খবর দ্রুত মেধাতালিকা প্রকাশ হতে চলেছে | এর সঙ্গে উচ্চ প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়া !,very big

0
26

WBSSC Teachers Recruitment 2022-ভালো খবর দ্রুত মেধাতালিকা প্রকাশ করতে চলেছে এসএসসি বলে খবর সামনে এসেছে! এর সঙ্গে উচ্চ প্রাথমিকের পরে থাকা নিয়োগ প্রক্রিয়া নিয়েও খবর সামনে এসেছে ! এই মুহূর্তের শিক্ষক নিয়োগের মেধাতালিকা প্রকাশ নিয়ে একটি খবর আপডেট সামনে এসেছে। সেই খবর আপডেট থেকে বিভিন্ন তথ্য আপডেট শেয়ার করা হয়েছে । সেই সমস্ত তথ্য আপডেট আপনাদের সঙ্গে এই প্রতিবেদনে শেয়ার করা হচ্ছে ।

এসএসসির {WBSSC Teachers Recruitment 2022} তরফ থেকে খুব দ্রুত যে ক্লাস নাইন এবং টেনের কোর্টের নির্দেশ মতো ব্রেকআপ মার্কস অর্থাৎ একাডেমিক থেকে শুরু করে প্রফেশনাল এবং টেটে প্রাপ্ত নাম্বারের বিভাজন সেটা দেোয়া হবে । এই নাম্বার বিভাজনের জন্য সার্ভারের অ্যাক্সেস পাওয়াটা খুব জরুরী ছিল। কোর্টের নির্দেশ রয়েছে 15 জুলাইয়ের মধ্যে ২০১৬ সালের বিজ্ঞপ্তি অনুযায়ী নবম-দশমের মেধা তালিকা ভুক্ত প্রার্থীদের লিখিত,ভাইভা এবং শিক্ষাগত যোগ্যতা প্রাপ্ত নম্বর সহ তালিকা প্রকাশ করতে হবে এবং তার সঙ্গে আবেদন পত্র আপলোড করতে হবে ।

WBSSC Teachers Recruitment 2022

এই নির্দেশ পর খুব দ্রুত সেই আপডেট তথ্য এসএসসি ওয়েবসাইটে আসতে চলেছে এমনই খবর রয়েছে । যেহেতু 15 জুলাই পর্যন্ত সময় দেওয়া হয়েছে সার্ভার access করার জন্য। সার্ভার রুমে এক্সপার্টরা কাজ করছেন বলে খবর রয়েছে । এই নির্দেশের পরবর্তী শুনানি রয়েছে আগামী বিশে{২০শে} জুলাই ।

Upper_Primary_New_Interview
WBSSC Teachers Recruitment 2022

এই মামলার পরবর্তী শুনানির আগেই ঐ সমস্ত তথ্য কমিশনের ওয়েবসাইটে আপলোড করতে হবে। খবর রয়েছে গত বৃহস্পতিবার এনআইসি,সিবিআই এবং কমিশনের প্রযুক্তিবিদ এবং টেকনিক্যাল এক্সপার্টরা সেখানে কাজ করেছেন। সার্ভার রুমে সিবিআই অফিসারদের উপস্থিতিতে সমস্ত কাজ হয়েছে দুদিন ধরে । এই কাজকর্ম করেছেন এসএসসি এবং বিভিন্ন টেকনিক্যাল এক্সপার্টরা । সেখানে কম্পিউটার সেট আপডেট করা হয়েছে এবং এর সঙ্গে তথ্য আপলোড এর কাজও চলছে বলে খবর রয়েছে ! এরপর খুব শীঘ্রই এই সপ্তাহের মধ্যেই কোর্টের নির্দেশ মোতাবেক নবম দশমের যে মেধা তালিকা কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত হতে চলেছে !

WBSSC_News_in_2022
WBSSC Teachers Recruitment 2022

এর সঙ্গে আরেকটি খবর রয়েছে সেটা হচ্ছে যে, উচ্চ প্রাথমিকের শিক্ষক নিয়োগ প্রক্রিয়া দীর্ঘদিন ধরে আটকে রয়েছে কোর্টে মামলার কারনে। যে রিসেন্ট গ্রিভেন্স প্রক্রিয়া শুরু হয়েছিল তাও শেষ হয়েছে, কিন্তু এর পরবর্তী প্রক্রিয়া এখনও শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয়নি। ঠিক এমন সময়ে খবর পাওয়া গিয়েছে যে, ঐ যে গ্রিভেন্স জমা করেছিল তাঁদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হতে পারে !

খবর রয়েছে যেহেতু সার্ভার রুমের এক্সেস পাওয়া গিয়েছে তাই এই সপ্তাহের মধ্যেই উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগের পরবর্তী প্রক্রিয়া শুরু হতে চলেছে!

KOLKATA-HIGH-COURT
KOLKATA-HIGH-COURT

উচ্চ প্রাথমিকের শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবর এবং নোটিশ দেখতে এখানে ক্লিক করুন। প্রাথমিকের শিক্ষক নিয়োগ নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন। বিভিন্ন শিক্ষক নিয়োগের নোটিশ ডাউনলোড করতে হলে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here