আপার প্রাইমারি কোর্ট কেস নিয়ে বিগ আপডেট,মেরিট লিস্ট খুব তাড়াতাড়ি

0
16

This Post Contents

দীর্ঘ দিন ধরে ঝুলে রয়েছে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া নিয়ে মামলা। আজ সেই মামলার আরেকটি গুরুত্বপূর্ণ শুনানী কলকাতা হাইকোর্টে হয়েছে বলে জানা গিয়েছে। সেখানে স্কুল সার্ভিস কমিশন খুব গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে বলে জানা গিয়েছে। আজ হাজার হাজার আপার প্ৰাইমারী চাকরিপ্রার্থী এই মামলাটির দিকে তাকিয়ে ছিল, যে আজ হয় তো বা কোর্টে এই কেস নিয়ে স্টে অর্ডার উঠে যাবে ,ফলে আপার প্ৰাইমারীর ইন্টারভিউ এর রেসাল্ট প্রকাশিত হবে খুব তাড়াতাড়ি কিন্তু না আজ মামলাটি নিষ্পত্তি হয় নি কোর্ট আবার এই মামলা আগামী 26শে সেপ্টেম্বর শুনবে।

1 1

কিন্তু যেই গুরুত্বপূর্ণ বিষয় গুলোকে নিয়ে এই মামলা সেই সমস্ত বিষয়ের প্রতি কমিশন খুব গুরুত্বপূর্ণ ভূমিকা আজ নিয়েছে বলে জানা গিয়েছে।যেমন কল রেশিও মেন্টেন করা সহ যে,pdf প্রকাশ করা ইত্যাদি নিয়ে পজিটিভ সিগনাল কমিশন দিয়েছে বলে খবর।

সআজকে কোর্টকে কমিশন বলেছে রেশিও মেইনটেইন করে লিস্ট দেওয়া সহ সমস্ত ডিটেইলস দিয়ে PDF (Tet score+academic+Viva number) যাতে দেওয়া যায় সেই নিয়ে কমিশন কাজ করছে। ফলে আগামী দিনে খুব দ্রুত এই মামলাটি নিষ্পত্তি হবে বলে মনে করা হচ্ছে।

উক্ত মামলাটি নিষ্পত্তি না হবার জন্য এই দিকে স্কুল সার্ভিস কমিশন ইন্টারভিউ এর রেসাল্ট প্রকাশ করতে পাচ্ছে না। ফলে নিয়োগ প্রক্রিয়া থমকে দাঁড়িয়ে রয়েছে। এক দিকে এই নিয়ে হবু শিক্ষিকদের মধ্যে দিনের পর দিন উৎকণ্ঠা বাড়ছে।

তবে মনে করা হচ্ছে আজকের পজিটিভ সিংনাল স্কুল সার্ভিস কমিশন থেকে আসার পর ঐ দিন বা তার আগে এই মামলা নিয়ে কিছু পজিটিভ সিংনাল আসতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here