105 Train List for West Bengal Migrant Workers

6
49

105 Train List for West Bengal Migrant Workers.105 Train List.105 Train Schedule.105 Train Station.105 Trains to West Bengal.Below full PDF and image are given for 105 Train List,105 Train Schedule,105 Train Station.

105-Train-List-For-West-Bengal-Migrant-Workers
105-Train-List-For-West-Bengal-Migrant-Workers

105 Train List.105 Train Schedule.105 Train Station.105 Trains to West Bengal.

ভিন রাজ্যে আটকে পড়া শ্রমিকদের জন্য রাজ্য সরকার ১০৫ টি ট্রেনের আয়োজন করেছে,এমনটাই জানিয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল।

তিনি ট্যুইট করে জানিয়েছেন যে, ‘আমাদের ‌দেওয়া কথা মতো, দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পশ্চিমবঙ্গের বাসিন্দাদের ফেরাতে আমরা বদ্ধপরিকর। তাই আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে রাজ্যের বাসিন্দাদের ফেরাতে আমরা মোট ১০৫ টি ট্রেন আয়োজন করতে পেরেছি। আগামী বেশ কয়েকদিন ধরে এই ট্রেনগুলি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আটকে পড়া রাজ্যের বাসিন্দাদের নিজের শহরে ফিরিয়ে আনবে।’

105 Train List.

105 Train List

105 train schedule,105 train station,105 trains to West Bengal.

105-train-schedule
105-train-schedule

105 train station,105 Train List.

শ্রমিক স্পেশাল এই ট্রেনগুলো পর্যায়ক্রমে আসবে হাওড়া, খড়্গপুর, আসানসোল, দুর্গাপুর, বর্ধমান, ডানকুনি, কৃষ্ণনগর, বহরমপুর, মালদহ টাউন, নিউ কোচবিহার এবং নিউ জলপাইগুড়ি স্টেশনে।

Download PDF for 105 Train List.105 Train Schedule.105 Train Station.105 Trains to West Bengal.

রাজ্য সরকারের পক্ষ থেকে একটি দীর্ঘ তালিকা প্রকাশ করা হয়েছে ১০৫ টি ট্রেন সম্পর্কে, সেখানে সমস্ত তথ্য বলা হয়েছে। কোথায় কোথায় ট্রেন থামবে, কোথায় কোথায় ট্রেন আসবে ,সমস্ত। দেখে নিন সেই তালিকা উপরের ছবিতে এবং আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন PDF টি Download করতে। আরও ১০৫ ট্রেন সম্পর্কে বিস্তারিত তথ্য দেখতে এখানে ক্লিক করুন ।

পশ্চিমবঙ্গের বিভিন্ন স্কিম যেমন প্রচেষ্টা প্রকল্প,স্নেহের পরশ প্রকল্প,জয় বাংলা পেনশন স্কিম এবং কর্মীদের বোনাস নিয়ে আজবতে এখানে ক্লিক করুন ।

FAQs

১০৫ টি ট্রেন কোন কোন ষ্টেশনে থামবে ?

উত্তরঃ হাওড়া, খড়্গপুর, আসানসোল, দুর্গাপুর, বর্ধমান, ডানকুনি, কৃষ্ণনগর, বহরমপুর, মালদহ টাউন, নিউ কোচবিহার এবং নিউ জলপাইগুড়ি স্টেশনে।

১০৫ টি ট্রেন কত গুলো রাজ্য থেকে ছাড়বে ?

উত্তরঃ দেশের ১৫টি রাজ্য থেকে ছাড়বে এই ট্রেন গুলো।

১০৫ টি ট্রেনের প্রথম ট্রেনটি কবে ছাড়বে ?

উত্তরঃ আগামী ১৬ই মে মুম্বই থেকে রওনা দেবে এই পর্বের প্রথম ট্রেনটি।

১০৫ টি ট্রেনের মধ্যে সবচেয়ে বেশি ট্রেন ছাড়বে কোন রাজ্য থেকে ?

উত্তরঃ সবচেয়ে বেশি ২৭টি ট্রেন আসবে কেরল থেকে।

১০৫ টি ট্রেন কি শুধু পরিযায়ী শ্রমিকদের জন্য ?

উত্তরঃ না। ভিনরাজ্যে আটকে পড়া রাজ্যের বাসিন্দাদের জন্য এই ত্রেন।সেখানে লকডাউন পর্বে ভিন রাজ্যে আটকে থাকা পরিযায়ী শ্রমিক, পড়ুয়াদের,পর্যটক, রোগীসহ পরিজনদের ঘরে ফেরাতে অতিরিক্ত ১০৫টি ট্রেনের ব্যবস্থা করল রাজ্য সরকার।যার ঘোষণা করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল।

6 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here