{Money} Big News For West Bengal Migrant Workers

1
27

Big News For West Bengal Migrant Workers:-Wb Govt To Bear The Entire Cost Of Movement For Our Migrant Workers by special trains from other states to West Bengal.

Big News For West Bengal Migrant Workers

আজ একটা খুবই গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে এসেছে পরিযায়ী শ্রমিকদের জন্য। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায় ঘোষণা করছেন যে, পরিযায়ী শ্রমিকদের ফেরার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার। আজ তিনি ট্যুইট করে সেই কথা জানিয়ে দিলেন।

পরিযায়ী শ্রমিকরা সারা দেশ থেকে রাজ্যে ফিরছেন। এর জন্য ১০৫ টি Special train list for Migrant Workers (বিশেষ ট্রেনের) ব্যবস্থা করছে রাজ্য সরকার। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঐ ট্রেন গুলো ছাড়া হবে। ১০৫ টি (Special train list)ট্রেনের সম্পূর্ণ লিস্ট দেখতে এখানে ক্লিক করুন। ঐ ট্রেন গুলো পশ্চিমবঙ্গের কোন কোন ষ্টেশনে থামবে সেটাও উল্লেখ করা আছে ।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায় আজ ট্যুইটারে তিনি জানান যে, ‘‌পরিযায়ী শ্রমিকদের এই প্রচণ্ড লড়াইকে আমি স্যালুট করছি। আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে অন্য রাজ্য থেকে বিশেষ ট্রেনে যে পরিযায়ী শ্রমিকেরা ‌পশ্চিমবঙ্গে ফিরছেন, তাঁদের ফেরার সমস্ত খরচ বহন করবে আমাদের সরকার। আলাদা করে পরিযায়ী শ্রমিকদের আর কোনও খরচ করতে হবে না।’‌

Big-News-For-West-Bengal-Migrant-Workers
Big-News-For-West-Bengal-Migrant-Workers

Twitter link > Click here

Special train list for migrant workers

সেইউ ট্যুইটের সঙ্গে সরকারের তরফ থেকে রেলওয়ে বোর্ডের দেওয়া একটি চিঠিও পোস্ট করেছেন তিনি। সেখানে রাজ্যের মুখ্যসচিবের পক্ষ থেকে রেলওয়ে বোর্ডের চেয়ারম্যানকে বলা হয়েছে, সারা দেশের বিভিন্ন রাজ্য থেকে যে শ্রমিকেরা পশ্চিমবঙ্গে ফিরছেন, তাঁদের যাতায়াতের সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার।

Big-News-For-West-Bengal-Migrant-Workers
Big-News-For-West-Bengal-Migrant-Workers

Big News For West Bengal Migrant Workers

রাজ্য সরকারের এই সিধান্তের ফলে স্বাভাবিক ভাবেই খুশি পরিযায়ী শ্রমিকরা। তাঁদের দাবি এই কঠিন পরিস্তিতিতে রাজ্য সরকার যে ভাবে পাশে দাঁড়িয়েছে সেটা তাঁদের কাছে খুবই আনন্দের।

To read out more news about Government for migrants workers click here , to read more news about govt scheme and offer click here

1 COMMENT

  1. শ্রমিকরা মরে চাট হয়ে গেলে তারপরে কি ট্রেন ছাড়বে ছাড়া হবে নাকি আমরা ফ্রিতে যেতে চাই না ভাড়া দিয়ে যাবে বড় লোকের ছেলেরা বাইরে বিদেশে চাকরি করছে প্লেনে করে নিয়ে যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here