BIG BREAKING NEWS – 30 শতাংশ কম বেতন নেবেন অরোরা সহ 3 নির্বাচন কমিশনার

ECI
ECI

এই মুহূর্তে একটি বড় খবর বেরিয়ে আসছে বেতন কাটা নিয়ে। COVID-19 এর সঙ্গে  মোকাবিলায় করতে এক গুরুত্বপূর্ণ ঘোষণা করেছে নির্বাচন কমিশনারা ।

 

কোরোনা মোকাবিলায় এক হয়েছে গোটা দেশ ৷ এগিয়ে আসছে শিক্ষক থেকে শুরু করে ডাক্তার, এবং সাধারণ মানুষ জনও। নিজের সাধ্য মতন অনুদান দিচ্ছেন মন্ত্রী, তারকা থেকে শুরু করে অনেকেই ৷সেই অনুদান যাচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল অথবা রাজ্যের মুখ্যমন্ত্রীদের তহবিলে ।

 

এবার কোরোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এল নির্বাচন কমিশনও ৷ নিজেদের এক বছরের প্রাথমিক বেতনের 30 শতাংশ কোরোনা মোকাবিলায় গঠিত তহবিলে অনুদানের সিদ্ধান্ত নিলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা ও তাঁর সহকর্মী কমিশনার অশোক লাউসা ও সুশীল চন্দ্র ৷

আইন অনুযায়ী, মুখ্য নির্বাচন কমিশনার সহ তিন কমিশনার সুপ্রিম কোর্টের একজন বিচারপতির সমান বেতন পান ৷ বিভিন্ন সুবিধা ছাড়া সুপ্রিম কোর্টের একজন বিচারক মাসে 2.50 lakh টাকা বেতন পান ৷

SUNIL-ARORA
SUNIL-ARORA

একটি বিবৃতিতে বলা হয়েছে,”The commission has decided to contribute in the form of voluntary reduction of 30 per cent in the basic salary paid by the Election Commission to the Chief Election Commissioner and the Election Commissioners for a period of one year commencing April 1,”

 

উল্লেখ্য, কেন্দ্রীয় মন্ত্রী ও সাংসদদের বেতন থেকে 30 শতাংশ কাটার সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্রীয় সরকার ।

 

নীচে আরও খবর পড়ুনঃ-

CLICK BELOW TO CALCULATE JULY INCREMENTS AFTER 6TH PAY COMMISSION,SEE HOW MUCH HIKE YOU GET AFTER PAY COMMISSION IN WB↓

July increment 2020 calculator,July increment for Govt Employee/Teachers

০৭ টি খবর এক নজরে – বেতন বন্ধ,ভাতার তালিকা প্রকাশ,বেতন চাওয়া,আলু চাল ডিম বীটড়োণ…এখানে ক্লিক করুন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here