শিক্ষা দপ্তর ডাটা চাইলো কর্মরত প্রাথমিক শিক্ষকদের, যারা B.Ed.,B.Ed. এবং D.Ed. (Special Education) করেছেন!

1
344

এই মুহূর্তে বড় আপডেট শিক্ষা দপ্তর কর্মরত প্রাথমিক শিক্ষকদের ডাটা চেয়ে পাঠিয়েছে জেলা শিক্ষা দপ্তরের কাছে! যেসমস্ত in-service teachers B.ed / D.ed (in special education) করে কর্মরত কিন্তু তাদের NCTE rules অনুযায়ী 6 months bridge course করা হয়নি, ওনাদের সংখ্যা exactly কতোজন তা জানতে চাওয়া হয়েছে DPSC গুলোর কাছে school education department (elementary branch) থেকে (Memo No. 421-SE/EE/10M-31/2018 Dated- 14.08.2023).

যে চিঠি পাঠিয়েছে শিক্ষা দপ্তর সেখানে রাজ্যের সমস্ত জেলা প্রাথমিক বিদ্যালয় পরিষদ (সমস্ত জেলা)/ শিলিগুড়ি প্রাথমিক বিদ্যালয় পরিষদ/ কলকাতা প্রাথমিক বিদ্যালয় পরিষদ কাছে জানতে চেয়েছে কত জন কর্মরত B.Ed.,B.Ed. এবং D.Ed. (Special Education) যোগ্যতা সম্পন্ন শিক্ষক/ শিক্ষিকা রয়েছেন যারা এখনও 6 মাসের ব্রিজ কোর্স সম্পূর্ণ করেননি!

B.Ed.,B.Ed. এবং D.Ed. (Special Education)

D.Ed_._Special-Education
D.Ed._Special-Education

ঠিক এই চিঠি পাওয়ার পরে বিভিন্ন জেলা শিক্ষা দপ্তর তাঁরা সংশ্লিষ্ট S.I দেরকে কর্মরত B.Ed (বিশেষ শিক্ষা)/D.Ed (বিশেষ শিক্ষা) যোগ্যতা সম্পন্ন শিক্ষক/ শিক্ষিকা রয়েছেন যারা এখনও NCTE নির্দেশিকা অনুসারে NCTE স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রাথমিক শিক্ষায় 6 মাসের ব্রিজ কোর্স সম্পূর্ণ করেনি, তাঁদের ডাটা 16.08.2023 এর মধ্যে তথ্য অবশ্যই আবদ্ধ প্রফর্মা অনুযায়ী ইতিবাচকভাবে প্রদান করার জন্য চিঠি পাঠিয়েছে!

[Order Copy]bed vs btc news today ,b.ed vs btc supreme court judgement 2023,B.Ed Vs BTC,- Click Here

নিয়োগ দুর্নীতি কাণ্ডে সিবিআই তদন্ত! জেলায় জেলায় এবার প্রাথমিক শিক্ষকদের তলব! 2023 নিজাম প্যালেসে হাজিরা নোটিস!-Click Here


1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here