কোলকাতা হাইকোর্টের নোটিশ জারি হল,২৫ মার্চ পর্যন্ত শুনানি শুধু জরুরি মামলার

0
20

করোনার জেরে দেশ তথা বিশ্বের পরিস্থিতি জটিল হচ্ছে । সেই দিকে লক্ষ্য রেখে সতর্কতায় নতুন নোটিশ জারি করল হাইকোর্ট। নোটিশে জানানো হয়েছে যে, আগামী ২৫ মার্চ পর্যন্ত জরুরি মামলা ছাড়া শুনানি বন্ধ।

আগের নির্দেশই ২৫ মার্চ পর্যন্ত বহাল রাখা হচ্ছে বলে বৃহস্পতিবার ফের নোটিস জারি করা হয়েছে। হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেল রাই চট্টোপাধ্যায়ের নোটিসে জানানো হয়েছে, ১৫ মার্চ যে সিদ্ধান্ত হাইকোর্টের বিচারপতিদের কমিটি নিয়েছিল, তা আপাতত জারি থাকবে। আগামী ২৫ মার্চ পরবর্তী রিভিউ করবে কমিটি।

 

বিচারপতি দীপঙ্কর দত্ত, বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায়কে নিয়ে গঠিত হাইকোর্টের কমিটি আর যে-সব সিদ্ধান্ত নিয়েছিল, তা-ও বজায় থাকবে।নোটিশটি নীচে দেওয়া হয়েছে পরে নিতে পারেন।

COURT ORDER
COURT ORDER

ঐ নোটিশে জানানো হয়েছে যে, জরুরী ভিত্তিতে আগামী ২১ শে মার্চ কোর্ট খোলা থাকবে । অপর দিকে বেশ কিছু গুরুত্বপূর্ণ শিক্ষক নিয়োগ মামলার শুনানি হয়েছে কোর্টে । সেই সমস্ত মামলার দিকে তাকিয়ে আছেন হাজার হাজার চাকরীপ্রার্থীরা।


আজ উচ্চ প্রাথমিক নিয়োগের মামলা শুনানির ! আপডেট দেখতে এখানে ক্লিক করুন

[কম্পিউটর শিক্ষক নিয়োগ হবে পরীক্ষার মাধ্যমে। ক্যাবিনেট অনুমোদন করেছে ।খুব শ্রীঘ্রই সেই নিয়ে নোটিশ আসবে ! ২০০০ স্কুলের নাম দেখতে এখানে ক্লিক করুন। ]

প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here