{লক্ষ্মীর ভান্ডার-অসম্পূর্ণ আবেদন}laxmi bhandar application status 2021,very big news updates

0
28

Laxmi bhandar application status:- এই মুহূর্তে লক্ষ্মী ভাণ্ডার প্রকল্প নিয়ে একটি খুবই গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে আসছে। দুয়ারে সরকার ক্যাম্প থেকে এই প্রকল্পের জন্য আবেদন করেছেন অনেকে। কিন্তু কিছু ভুলের কারণে আটকে লাখ লাখ গৃহবধূর লক্ষ্মীর ভাণ্ডারের টাকা।

কি কি কারণে {laxmi bhandar application status} অ্যাপ্লিকেশন বাতিল হচ্ছে সেটা আজকের এই প্রতিবেদনে দেখবো।

Laxmi_bhandar_application_status_check
Laxmi_bhandar_application_status_check

laxmi bhandar application status

বিভিন্ন খবরে উঠে এসেছে যে, লক্ষ্মীর ভান্ডারের জন্য মোট আবেদন জমা পড়েছে প্রায় ১ কোটি ৬০ লক্ষ ৬২৫৮টি। দেখা যাচ্ছে এর মধ্যে ২৬ লক্ষের বেশি আবেদনই অসম্পূর্ণ আবেদন !!

কেন অসম্পূর্ণ আবেদন ??laxmi bhandar application status??

ঐ অসম্পূর্ণ আবেদনের জন্য চিন্তায় রাজ্য প্রশাসন।জানা গিয়েছে ,লক্ষ্মীর ভান্ডারের অসম্পূর্ণ আবেদনপত্র এবং ব্যাংক অ্যাকাউন্টের বৈধতা না থাকায় চিন্তায় রাজ্য প্রশাসন। খবর উঠে এসেছে যে প্রায় ২৬ লক্ষের কাছাকাছি আবেদনপত্র অসম্পূর্ণ। বেশির ভাগ আবেদন পত্র অসম্পূর্ণ হয়েছে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ভ্যালিডেশন না থাকার কারণে। এই নিয়ে নবান্নে বৈঠক ও হয়েছে।

laxmi_bhandar_application_status
Lakshmir_Bhandar_application_status_check

To raed news about laxmi bhandar application status ,Click Here

অন্য দিকে প্রায় আট লক্ষের বেশি আবেদনকারীকে টাকা দেওয়া যাচ্ছে না ব্যাঙ্ক অ্যাকাউন্ট না থাকার ফলে। এই লক্ষ লক্ষ অসম্পূর্ণ আবেদনকারীকে কী ভাবে টাকা দেওয়া সম্ভব তা নিয়েই উত্তর খুঁজছে নবান্ন।

যে সাম্ভাব্য উত্তর পাওয়া গিয়েছে তাতে দেখা যাচ্ছে যে,প্রশাসন এই নিয়ে একটি পথ খুঁজে পেয়েছে । খুব তাড়াতাড়ি নোটিশ আকারে সকলকে জানিয়ে দেওয়া হবে।

মাননীয়া মুখ্যমন্ত্রী আশ্বস্ত করেছে যে সকলকে {ভ্যালিড আবেদনকারীকে} টাকা দেওয়া হবে। যাঁদের কোনও কারণে আনেদন পত্র বাতিল হচ্ছে তাঁদের বাতিলের কারণ জেনে তা সংশোধন করা হবে।

মুখ্যসচিবের নির্দেশ প্রত্যেকটি জেলার জেলা শাসক যাতে এর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেন। তিনি জেলাগুলিকে জানিয়েছেন দরকারে আবেদনপত্র দেখে দেখে সমস্যা সমাধান করতে হবে। এর জন্য নির্দিষ্ট সময়সীমাও বেধে দেওয়া হয়েছে, ৩০ অক্টোবরের মধ্যেই সকল সমস্যার সমাধানের নির্দেশ দিয়েছে নবান্ন বলে খবর !

এই রকম আরও নিউজ পড়তে এখানে ক্লিক করুন

Official Site {laxmi bhandar application status}

অর্থাৎ এখনও যাঁদের টাকা আসে নি তাঁদেরকে কোনও চিন্তা করতে হবে না তাঁদের টাকা খুব তাড়াতাড়ি ঢুকবে এবং যদি কোনও কারণে এপ্লিকেশন বাতিল হয় সেটা কি কারণে বাতিল হল বা কি করলে এপ্লিকেশন গ্রহন হবে তা প্রশাসন জানাবে। আরও আপডেট নিয়ে হাজির হয়ে হব,নতুন আপডেট দেখতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here