No Extension of FY- Notification Published ,Download Pdf

0
9

বাড়ছে না অর্থবর্ষ(financial year),কেন্দ্র সরকার পরিস্কার ভাবে জানিয়েদিলেন। শুধুমাত্র স্ট্যাম্প ডিউটির (Stamp Duty) মেয়াদকাল জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে । শিল্পপতিদের আবেদন খারিজ করে দিল অর্থ মন্ত্রক।

অর্থমন্ত্রক জানিয়েছে, ইন্ডিয়ান স্ট্যাম্প (Indian Stamp Act) আইনে কিছু সংশোধনী প্রসঙ্গে জারি করা বিজ্ঞাপনে বিভ্রান্তি তৈরি হয়েছে। শুধুমাত্র স্ট্যাম্প ডিউটির (Stamp Duty) মেয়াদকাল জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে।যেটা আগে ১ এপ্রিল ২০২০ অব্দি ছিল। এর জন্য ইন্ডিয়ান স্ট্যাম্প ডিউটি (Indian Stamp Duty)  আইন সংশোধন করা হয়।

 

২০১৯-২০ অর্থবর্ষের (financial year) সময়সীমা বাড়ছে না। নিয়ম মেনে ৩১ মার্চ অর্থাৎ আজই শেষ হচ্ছে চলতি অর্থবর্ষ।এর ফলে তৈরি হওয়া সমস্ত জল্পনাকে উড়িয়ে দিল অর্থ মন্ত্রক।

গভীর রাতে এক বিবৃতিতে দিয়ে অর্থ মন্ত্রক জানিয়েদিয়েছেন, যে  শুধুমাত্র স্ট্যাম্প আইন (Stamp Act) কিছু পরিবর্তন করা হয়েছে। এই কঠিন পরিস্থিতিতে।স্ট্যাম্প ডিউটি (Stamp Duty) ​​সংগ্রহ  করা সমস্যা তৈরি হতে পারে । সেই জন্য আগের তারিখ ছিল ২০২০ সালের ১ এপ্রিল পর্যন্ত সেটা পরিবর্তন করে ১ জুলাই ২০২০ করা হয়েছে স্ট্যাম্প ডিউটি (Stamp Duty) ​​সংগ্রহ করা নিয়ে।

To download notice click below

[su_button id=”download” url=”http://egazette.nic.in/WriteReadData/2020/218957.pdf” target=”blank” style=”3d” background=”#1a1b1d” color=”#fef02b” size=”9″ wide=”yes” center=”yes” icon_color=”#ffffff” text_shadow=”0px 0px 0px #f392aa”]CLICK HERE TO DOWNLOAD [/su_button]

 


[আরও পড়ুন ১ মাসের অগ্রিম বেতন পাবেন কর্মচারীরা,রাজ্যে লকডাউননের সময়সীমা বাড়ল]

[আরও পড়ুনঃ- সরকারি কর্মী এবং পেনশনভোগীদের জন্য দারুণ খবর আনল রাজ্য সরকার]

TO READ PENSIONERS NEWS CLICK HERE

TO CALCULATE PENSION AND SALARY IN 6TH PAY COMMISSION CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here