Notice From School Education Department Of West Bengal

0
82

Notice From School Education Department Of West Bengal

 

করোনা পরিস্থিতি দিনের পর দিন উদ্বেক জনক যায়গায় পৌছে যাচ্ছে।এমন পরিস্থিতিতে রাজ্য সরকার বার বার তাদের বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে সাধারণ মানুষকে সচেতন করছেন । সেখানে রাজ্য সরকার বার বার বলছেন , গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কেউ যেন বাড়ির বাইরে না যান।

 

Notice From School Education Department Of West Bengal
Notice From School Education Department Of West Bengal

রাজ্য সরকার আগেই ঘোষণা করেছিল এই করোনা পরিস্থিতি মোকাবিলা করতে রাজ্যের স্কুল বন্ধ থাকবে আগামী 10ই জুন অব্দি। কারণ এই সময়ে গরমের ছুটিও পরে যায় স্কুলে স্কুলে তাই গরমের ছুটি এবং করোনার জন্য চালু হওয়া লকডাউনকে একত্রিত করে এই ছুটি ঘোষণা করেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

আজ Notice From School Education Department Of West Bengal (স্কুল এডুকেশন ডিপার্টমেন্ট) থেকে একটি গুরুত্বপূর্ণ ঘোষণা করে নোটিশ জারি করে রাজ্য শিক্ষা দপ্তর। সেই নোটিশে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরা হয়েছে।

 

এই (Notice From School Education Department Of West Bengal) নোটিশটি এডুকেশন ডিপার্টমেন্ট এর প্রিন্সিপাল সেকেটরি মনীশ জৈন জারি করেন।এটা জারি করা হয়েছে রাজ্যের প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক প্রেসিডেন্টদেরকে।

 

 

সেখানে প্রথমেই জানানো হয়েছে যে,আগামী 10ই জুন অব্দি রাজ্যের সমস্ত স্কুল বন্ধ থাকবে। সঙ্গে বন্ধ থাকবে সরকারি, সরকার পোষিত, ট্রেনিং ইনস্টিটিউট গুলো। স্কুলের এডমিনিষ্ট্রটিভ ডিপার্টমেন্ট ,হেড অফ ইনস্টিটিউট খোলা রাখা হতে পারে বিশেষ প্রয়োজনে। কিছু জরুরি পরিষেবা যেমন ইলেক্ট্রিসিটি, ক্লিনিনেস, জল সরবরাহ ,খোলা রাখতে হবে নির্দিষ্ট covid-19 প্রোটোকল মেনে। স্থানীয় চাহিদা অনুযায়ী স্কুল খোলা হতে পারে হেড অফ দা ইনস্টিটিউট এর আদেশ অনুসারে।

 

 

এই (Notice From School Education Department Of West Bengal) সময়ে হোস্টেলও বন্ধ থাকবে। বাইরের ছাত্রছাত্রীরা যারা হোস্টেল ছেড়ে যেতে পারবে না পর্যাপ্ত মেডিকেল ব্যবস্থা করতে হবে তাঁদের জন্য। কোনও ভিজিটর হোস্টেল আসতে পারবে না । যদি দরকার পরে সে ক্ষেত্রে অনুমতি হেড অফ ডি ইনস্টিটিউট এর অনুমতি লাগবে।

 

আরও কিছু খবর পড়ুন নীচে ক্লিক করে

স্কুলের মিড-ডে মিলে এবার বাড়তি সতর্কতা নিয়ে জারি করল নির্দেশ

July 2020 increments calculators after pay commission click here

১১ মাসে ১১ বার বেতন কাটা হবে সরকারি কর্মচারীদের সঙ্গে ডিএও বন্ধ , ক্লিক করুন এই খবরটি দেখতে

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here