[NOTICE PUBLISHED] উচ্চ মাধ্যমিকের বাকি পরীক্ষা নিয়ে ভুয়ো খবর

0
25

বেশ কিছু বোর্ড পরীক্ষা নিয়ে  ভুয়ো খবর ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। করোনার জেরে স্কুল,কলেজ,বিশ্ববিদ্যালয় বন্ধ।সঙ্গে বন্ধ সমস্ত রকম বোর্ড পরীক্ষা এবং একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষাও।সূচী অনুযায়ী ২৩, ২৫, ২৭ মার্চের পরীক্ষাগুলি বাকি থেকে গিয়েছে।

কিন্তু  ছাত্রছাত্রীদেরকে বোকা বানাতে হোয়াটসঅ্যাপ ও ফেসবুকে ছড়িয়ে দেওয়া হল সিবিএসই, আইসিএসই, উচ্চ মাধ্যমিকের বকেয়া পরীক্ষার ভুয়ো দিনক্ষণ। এমন ভাবে ঐ সমস্ত সরকারি বিজ্ঞপ্তিটি জাল করা হয়েছিল যে বোঝার উপায় ছিল না, এটি ভুয়ো না ঠিক।

[ এই সময় করোনা মোকাবিলা করতে রেল হাসপাতালে নিয়োগ চলছে,সম্পূর্ণ আপডেট দেখতে এখানে ক্লিক করুন ]

যদিও পরে প্রত্যেকটি বোর্ডের তরফেই জানিয়ে দেওয়া হয় এ সব কোনও কিছুই ঠিক নয়, পরীক্ষা আপাতত স্থগিতই থাকছে।বোর্ডের তরফে জানানো হয়েছে যতদিন না এই করোনা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে বা রাজ্য সরকারের তরফে কোনও নির্দেশ আসছে । ততদিন পরীক্ষার দিনক্ষণ  ঘোষণা করা হবে না। সঙ্গে এও জানানো হত যে বা যারা এর সঙ্গে যুক্ত তাঁদের বীরুধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

fk_notice
fk_notice

এদিকে, উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি মহুয়া দাস এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, উচ্চ মাধ্যমিক পরীক্ষা সংক্রান্তাবতীয় কাজকর্ম, খাতা প্রধান পরীক্ষকদের বাড়ি পৌঁচ্ছে দেওয়া এবং পরীক্ষকদের বৈঠক ১৪ এপ্রিল অবধি স্থগিত রাখা হচ্ছে। সেইসঙ্গে সংসদের কলকাতাস্থিত প্রধান ও চারটি অফিস ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

hs 2020


Classes 1 to 8 to be Promoted Directly and Class 9 and 11 on internal assessment,HRD Minister,CLICK HERE TO READ THIS NEWS

[স্কুল ছুটি দেওয়ার কথা ভাবছে সরকারও,সম্পূর্ণ আপডেট দেখতে এখানে ক্লিক করুন ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here