[Hike Salary credit] read full report for chance of hike salary credit in January last week

WB RECRUITMENT NEWS IN GR A,B,C,D

সরকারী কর্মচারী এবং সরকার পোষিত/সাহায্য প্রাপ্ত স্কুলের শিক্ষক শিক্ষিকাদের বর্ধিত বেতন লাগু হয়েছে 01.01.2020 থেকে। কিন্তু কর্মচারীদের মনে প্রশ্ন তৈরি হয়েছে, যে এই বর্ধিত বেতন কি এই মাসেই ক্রেডিট হবে ? কারণ রাজ্য সরকার কিছু দিন আগেই সরকারী কর্মচারীদের অপশন ফিলাপ এর দিন আবার বাড়িয়ে আগামী 20ই জানুয়ারি বিকাল 5টা অব্দি করেছে।

 

FB IMG 1579313967116

অপর দিকে স্কুলের শিক্ষক শিক্ষিকা দের অপশন ফর্ম জমা করার কাজ সমস্ত জেলার জন্য আগামী কাল অর্থাৎ 17ই জানুয়ারি চালু হয়েছে I-OSMS এর মাধ্যমে। ফলে কর্মচারীরা এই নিয়ে দোলাচলে আছেন। তারা বুঝে উঠতে পারছেন না যে, বর্ধিত বেতনটা কি এই মাসেই ক্রেডিট হবে কি না ?

যদি এই মাসের বর্ধিত বেতন স্যালারি একাউন্টে ক্রেডিট করতে হলে হাতে সময় খুবই কম । কারন এই মাসের শেষ সপ্তাহে টানা দুই দিন 30 এবং 31 জানুয়ারি ছুটি আছে। তার আগে শিক্ষক শিক্ষিকাদের অপশন জমা করতে হবে । অনলাইন স্যালারি মেনেজমেন্ট সিস্টেম বা I-OSMS এর মাধ্যমে। এবং এখন I-OSMS সাইট ঠিক ঠাক ভাবে কাজ করছে না বলে শিক্ষকদের একাংশের অভিযোগ। যদিও বিভিন্ন সূত্র মারফৎ খবর বেরিয়ে আসছে যে ,সমস্ত ডিস্ট্রিক্ট এর জন্য আগামী কালই লিঙ্ক চালু করা হয়েছে ফলে সবাই একসঙ্গে অপশন জমা করতে যাচ্ছে বলে সার্ভার এর অসুবিধা হচ্ছে। যে সমস্যা হচ্ছে সেটা দ্রুত ঠিক করা হবে বলে জানা গিয়েছে। ফলে শিক্ষক শিক্ষিকাদের অপশন ফর্ম জমা দেওয়া নিয়ে আর কোনও অসুবিধা হবে না বলে মনে করা হচ্ছে।

Screenshot 20200118 074652 com.opera .browser scaled e1579320228897

আর বর্ধিত বেতন এই মাসে ক্রেডিট হবে কি না সেটা পুরোপুরি নির্ভর করছে কর্মচারীদের অপশন জমা দেওয়ার উপর । এখন বেতনের জন্য যেহেতু অনলাইন মেনেজমেন্ট সিস্টেম (I-OSMS) আছে তাই মনে করা হচ্ছে অপশন সঠিক সময়ে জমা পড়লে পে কমিশনের বর্ধিত এই মাসেই ক্রেডিট হতে পারে !!

 

FOR MORE INFORMATION REGARDING ROPA 2019 AND 6TH PAY COMMISSION CLICK BELOW LINK 

CLICK HERE FOR 6TH PAY COMMISSION GPF CALCULATORS

CLICK HERE TO CALCULATE YOUR SALARY IN 6TH PAY COMMISSION

6TH PAY COMMISSION SALARY CALCULATORS,CLICK HERE

CLICK HERE TO GET MORE 6TH PAY COMMISSION NEWS

CLICK HERE FOR MORE UPDATE ABOUT OPTION FORM

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here