lockdown for two more weeks government is considering

0
9

লকডাউন বাড়ছে ৩০ এপ্রিল পর্যন্ত! ঘোষণা সময়ের অপেক্ষা !

দেশে লকডাউন চলছে, যা চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।কিন্তু আজ রাজ্যের মুখযমন্ত্রিদের সঙ্গে বৈঠক করছেন প্রাধান মন্ত্রী মদি।সেখানে একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীরা মোদিকে অনুরোধ করেন, করোনা ভাইরাস রুখতে লকডাউনের মেয়াদ ১৪ এপ্রিলের পরেও বাড়ানো হোক৷

প্রত্যাশামতোই বাড়ছে লকডাউনের মেয়াদ। দেশে লকডাউন চলতে পারে ৩০ এপ্রিল পর্যন্ত ! অর্থাৎ, ১৪ এপ্রিল মঙ্গলবার লকডাউন প্রত্যাহার হচ্ছে না! যদিও এই বিষয়ে কেন্দ্রীয় সরকার কোনও ঘোষণা এখনও করেনি। তবে তার আগে টুইট করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল(যদিও তিনি টুইটে কত দিন লকডাউন বাড়ছে সেই কথা লিখেননি )।


 তিনি লিখেছেন,’লকডাউনের মেয়াদ বাড়িয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। আজ বহু উন্নয়নশীল দেশের থেকে ভালো পরিস্থিতি ভারতে। এর কারণ আমরা আগে লকডাউন শুরু করতে পেরেছি। যদি এখনই তা বন্ধ করে দেওয়া হয়, তবে সব হাতছাড়া হবে। এই লকডাউন বৃদ্ধি গুরুত্বপূর্ণ।’ প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিয়ো-বৈঠকের পর এমনই টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

 

প্রসঙ্গ, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা পরিস্থিতি মোকাবিলা  এবং লকডাউনের মেয়াদ নিয়ে সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো বৈঠকে যোগ দেন ।সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রীরা মোদিকে অনুরোধ করেন, করোনা ভাইরাস রুখতে লকডাউনের মেয়াদ ১৪ এপ্রিলের পরেও বাড়ানো হোক৷

করোনা মহামারি রুখতে ২১ দিনের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৷ তারপরেও ভারতে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা ৷ এমন পরিস্থিতিতে লকডাউনের মেয়াদ ফের বাড়ানোর বিষয়ে ভাবনা-চিন্তা শুরু করেছে কেন্দ্র সরকার ৷ এখন দেখার বিষয় কেন্দ্রের তরফে কি বিবৃতি আসে।

 

{READ MORE:–WB Employee will get  May month Salary in the appropriate time}

{READ MORE:–মে মাসে স্কুলে ২ কেজি করে চাল ও আলু বিতরণ : মুখ্যমন্ত্রী}

[DOWNLOAD PDF] Online Class Room start in West Bengal from today

প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি অব্দি “মডেল অ্যাক্টিভিটি টাস্ক” DOWNLOAD করতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here