দলের কাজে ‘ব্যস্ত’ মুখ্যমন্ত্রী! তাই শিক্ষকদের বেতন বৃদ্ধির বৈঠক পিছিয়ে গেল ,

একদিকে অনশনরত শিক্ষকরা ,যাদের দাবি যোগ্যতা  অনুসারে বেতন বৃদ্ধি আবার অন্য দিকে এসএসকে, এমএসকে  শিক্ষকদের বেতন বৃদ্ধি সহ একাধিক দাবিতে আন্দোলন। এই সমস্ত আন্দোলনে প্রবল চাপে।

কিছু দিন আগেই শিক্ষামন্ত্রী রাজ্যের এসএসকে, এমএসকে শিক্ষকদের দাবিদাওয়া নিয়ে তিনি আলোচনায় বসার কথা জানিয়ে ছিলেন। এবং তিনি এও জানিয়েছিলেন যে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভায় উপস্থিত থাকবেন। এই সভা আগামী শনিবার বিকেলে হওয়ার কথা ছিল।কিন্তু যেটা জানা যাচ্ছে যে ,আগামী ২১ জুলাই দলের কাজে ব্যস্ত  থাকার কথা জানিয়ে বাতিল করা হয়েছে  এসএসকে, এমএসকে শিক্ষকদের সমস্যা সমাধানের বৈঠক ৷

তবে, বৈঠক বাতিল হলেও পরবর্তীতে কবে সেই বৈঠক হবে, তা নিয়ে এখনও কোনও নির্দিষ্ট দিনক্ষণ সামনে আসেনি। তবে যেই টুকু জানা যাচ্ছে যে ২১ ই জুলাই এর পরে খুব তাড়াতাড়ি নতুন দিনের ঘোষণা করা হবে।

কিন্তু, দীর্ঘ দিন ধরে বেতন বৃদ্ধি সহ বিভিন্ন দাবি দাবা নিয়ে আন্দোলন করছেন এসএসকে এবং এমএসকে শিক্ষকরা। মনে করা হয়ে ছিল যে এই সভায় সেই সব সমস্যা গুলোকে সমাধান করা হবে। কিন্তু আজ এই বৈঠক  বাতিল হওয়ায় স্বাভাবিক ভাবে  আবার কপালে চিন্তার ভাঁজ এসএসকে এবং এমএসকে শিক্ষকদের ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here